রংপুরে সদ্যপুষ্করিনী পাবলিকিয়ান ফোরামের ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত 

Uncategorized খেলাধুলা জাতীয় ফুটবল বিনোদন রংপুর শিক্ষাঙ্গন সারাদেশ

বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করলেন আমন্ত্রিত অতিথিরা। 


বিজ্ঞাপন

নিজস্ব প্রতিনিধি : রংপুর সদর উপজেলার সদ্যপুষ্করিনী পাবলিকিয়ান ফোরাম (এসপিএফ) এঁর উদ্যোগে ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত হয়েছে।গত শনিবার ১ জুলাই, সকালে মজিদা খাতুন মহিলা মহাবিদ্যালয়ের অডিটোরিয়ামে ঈদ পূর্ণমিলনী উপলক্ষে প্রবন্ধ উপস্থাপন, কুইজ প্রতিযোগিতা, আবৃত্তি, সংবর্ধনা ও বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

উক্ত সময়ে সদ্যপুষ্করিনী পাবলিকিয়ান ফোরামের সভাপতি ও গ্রীন ইউনিভার্সিটির সহকারী অধ্যাপক শামিম মন্ডলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদ্যপুষ্করিনী পাবলিকিয়ান ফোরামের প্রধান উপদেষ্টা ও অবসরপ্রাপ্ত অতিরিক্ত সচিব শওকত আলী।

আগতরা বিজয়ীদের হাতে পুরস্কার বিতরণ করছেন।

মূখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন সদ্যপুষ্করিনী পাবলিকিয়ান ফোরামের উপদেষ্টা ও অবসরপ্রাপ্ত অতিরিক্ত সচিব কালীরঞ্জন বর্মণ। উক্ত সময়ে আরও উপস্থিত ছিলেন ফোরামের কোষাধ্যক্ষ জনাব দুলাল মিয়া, ফোরামের সম্পাদক শাহারিয়া সৌরভ, সহ সম্পাদক ওমর ফারুক, সাংগঠনিক সম্পাদক রুমোনসহ প্রমুখ ব্যক্তিবর্গ। অনুষ্ঠানে সদ্যপুষ্করিণী ইউনিয়নের বিভিন্ন স্কুল, কলেজের প্রায় ৩ শতাধিক শিক্ষার্থী ও ২০ জন শিক্ষক উপস্থিত ছিলেন। সেখানে শিক্ষার্থীরা তাঁদের চাওয়া পাওয়ার কথা এবং শিক্ষকগণ বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন।

উপস্থিত খেলোয়াড় বৃন্দ।

অনুষ্ঠানে সদ্যপুষ্করিনী যুব স্পোর্টিং ক্লাবের ক্ষুদে ফুটবলারদের মাঝে ফুটবল ক্রেস্ট এবং উপস্থিত সকল শিক্ষার্থীর মাঝে সনদ প্রদান করা হয়। প্রধান অতিথি বলেন, সদ্যপুষ্করিণী ইউনিয়নের শিক্ষার্থীদের আরো অনেক দূর এগিয়ে যেতে হবে। নিজ জন্মভূমির প্রতি নিজ দেশের প্রতি দায়িত্ববান হতে হলে নিজেদের সুশিক্ষিত হতে হবে।

আমন্ত্রিত অতিথি বৃন্দ।

সভাপতির বক্তব্যে  মোঃ শামিম মণ্ডল বলেন, আগামী কয়েক বছরের মধ্যে আমরা আমাদের ইউনিয়নের শিক্ষার্থীদের মধ্যে আরো অনেক শিক্ষার্থী থেকে পাবলিক বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া দেখতে চাই, মা বাবার স্বপ্ন পূরণ করতে হলে নিজেদের স্বপ্নকে আরও বড় করে দেখতে হবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *