সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যার সঙ্গে জড়িতদের দ্রুত বিচার ও ফাঁসির দাবীতে সরিষাবাড়ীতে মানববন্ধন

Uncategorized অপরাধ আইন ও আদালত জাতীয় ঢাকা সারাদেশ

সাংবাদিক নাদিম হত্যাকাণ্ডের বিচারের দাবিতে মানববন্ধনে অংশ নিয়েছে সাংবাদিকরা।


বিজ্ঞাপন

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি: সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যার সঙ্গে জড়িতদের দ্রুত বিচার,পলাতক আসামীদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে মানববন্ধন করেছেন জামালপুরের সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের সাংবাদিকরা। বুধবার (৫ জুলাই) দুপুরে সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের সামনে প্রধান সড়কে ঘণ্টাব্যাপী মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।


বিজ্ঞাপন

এতে বক্তব্য রাখেন সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ, সহ-সভাপতি শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক আবুল হোসেন, যুগ্ম সম্পাদক তৌকির আহমেদ হাসু,নির্বাহী সদস্য কামরুল ইসলাম,সদস্য লুৎফর রহমান ও মোস্তাফিজুর রহমান সহ অন্যান্যরা।

মানববন্ধনে বক্তারা বলেন, সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যার বিচার দ্রুত বিচার ট্রাইব্যুনালে করার দাবি জানিয়ে সারাদেশে সাংবাদিক হত্যা, নিপীড়ন বন্ধ ও সাংবাদিক সুরক্ষায় আইন প্রণয়নের দাবি জানিয়েছেন সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের সাংবাদিকরা।
এসময় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য গত বুধবার (১৪ জুন) রাতে জামালপুরের বকশিগঞ্জ বাজারের পাটহাটি এলাকায় মানবজমিন বকশিগঞ্জ প্রতিনিধি, ৭১ টিভির বকশিগঞ্জ সংবাদদাতা ও বাংলানিউজ টোয়েন্টি ফোর ডটকম এর জেলা প্রতিনিধি সাংবাদিক নাদিমের ওপর বকশিগঞ্জের সাধুরপাড়া ইউনিয়নের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুর নেতৃত্বে নৃশংসভাবে হামলা চালায় সন্ত্রাসীরা। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে গোলাম রাব্বানী নাদিমকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা পৌনে তিনটার দিকে মারা যান তিনি।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *