বিজিবি’র যশোর ব্যাটালিয়ন কর্তৃক বিপুল পরিমাণ মাদকদ্রব্য ধ্বংস

Uncategorized অপরাধ আইন ও আদালত খুলনা জাতীয় বিশেষ প্রতিবেদন সারাদেশ

নিজস্ব প্রতিনিধি :  বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি’র যশোর ব্যাটালিয়ন (৪৯ বিজিবি) কর্তৃক জব্দকৃত বিপুল পরিমাণ মাদকদ্রব্য ধ্বংস করা হয়েছে, এ খবর নিশ্চিত করেছেন বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি’র যশোর ব্যাটালিয়ন (৪৯ বিজিবি) এর অধিনায়ক লে. কর্নেল আহমেদ হাসান জামিল, বিজিবিএমএস, জি+।


বিজ্ঞাপন

আজ বুধবার  ১২ জুলাই,  সকালে যশোর ব্যাটালিয়নের বাস্কেটবল গ্রাউন্ডে মাদকদ্রব্য ধ্বংসকরণ অনুষ্ঠানের মাধ্যমে গত ২০১৭ সাল থেকে ২০২৩ সালের মে মাস পর্যন্ত সীমান্ত হতে মালিকবিহীন অবস্থায় আটককৃত ৭৫,০০৫ বোতল ফেন্সিডিল, ৫,৫১৩ বোতল মদ, ১৭০৩.৩৬ কেজি গাঁজা, ৭.৯৮২ কেজি হিরোইন, ২১,০০৫ পিস ইয়াবা ট্যাবলেট, ৬৯০৫০ পিস ভায়াগ্রা ট্যাবলেট, ৩,০০৭ পিস বিভিন্ন প্রকার নেশা জাতীয় ট্যাবলেট, ০১ বোতল সিরাপ এবং ১ পাউন্ড সাপের বিষ ধ্বংস করা হয়েছে।

মাদকদ্রব্য ধ্বংসকরণ অনুষ্ঠানে প্রধান অতিতি হিসেবে বিজিবি’র খুলনা সেক্টরের সেক্টর কমান্ডার কর্নেল মামুনূর রশীদ, পিএসসি উপস্থিত ছিলেন। এছাড়াও বিজিবি’র যশোর ব্যাটালিয়নের অধিনায়কসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ, যশোর জেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *