গোপালগঞ্জের কাশিয়ানীতে আপত্তিকর অবস্থায় ৩ জন  আটক

Uncategorized অপরাধ আইন ও আদালত খুলনা বিশেষ প্রতিবেদন সারাদেশ

আপত্তিকর অবস্থায় আটককৃতরা থানা পুলিশের হেফাজতে।


বিজ্ঞাপন

মো: সাইফুর রশিদ চৌধুরী  :  গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় আপত্তিকর অবস্থায় দুই ছেলে ও এক কিশোরীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। গতকাল  শুক্রবার ৬ অক্টোবর, সকাল ৯ টায় উপজেলার সদর ইউনিয়নের জলকার পাড়া গ্রামে কিশোরীর চাচাতো বোনের বাসা থেকে তাদের আটক করা হয়।


বিজ্ঞাপন

আটককৃতরা হলেন, উপজেলার খায়েরহাট গ্রামের ফিরোজ শেখ’র ছেলে আকাশ বিন ফিরোজ ও একই গ্রামের রবিউল মৃধার ছেলে লিখন মৃধা ও পিঙ্গলিয়া গ্রামের কিশোরী।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে ভ্যানে করে কাশিয়ানী বাজার থেকে দক্ষিণ দিকে যাচ্ছিল ওই দুই ছেলে ও এক কিশোরী। এ সময় তাদের কার্যকলাপ দেখে স্থানীয়দের সন্দেহ হয়। পরে পিছু নেয় তারা। এ সময় ভ্যান থামিয়ে জলকার পাড়া চৌরাস্তা সংলগ্ন একটি নির্জন বাড়িতে ঢুকে পড়েন। পরবতীতে শুক্রবার সকাল ৯ টায় সেখান থেকে স্থানীয়রা তাদেরকে আপত্তিকর অবস্থায় আটক করে গোপালগঞ্জ  কাশিয়ানী থানা পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

এ বিষয়ে কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এলাকাবাসীর হাতে আটক হওয়া দুই ছেলে ও এক কিশোরী এখন থানায় আছে। আইনগত ব্যবস্থা গ্রহণ শেষে আদালতে প্রেরণ করা হবে। এ বিষয়ে সঠিক তদন্ত করা হবে। আরো কেউ জড়িত থাকলে তাদের বিরুদ্ধে ও ব্যবস্থা নেওয়া হবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *