বিএনপি’র আবরোধের নামে আগুন সন্ত্রাসের প্রতিবাদে  বঙ্গবন্ধু এভিনিউতে স্বেচ্ছাসেবক লীগ অবস্থান কর্মসুচী 

Uncategorized জাতীয় ঢাকা বিশেষ প্রতিবেদন রাজধানী রাজনীতি সারাদেশ

বিএনপি’র আবরোধের নামে আগুন সন্ত্রাসের প্রতিবাদে স্বেচ্ছাসেবক লীগ অবস্থান কর্মসুচী পালনের দৃশ্য।


বিজ্ঞাপন

 

নিজস্ব প্রতিবেদক :  বিএনপি’র আবরোধের নামে আগুন সন্ত্রাসের প্রতিবাদে আজ রবিবার  ১২ নভেম্ভর বঙ্গবন্ধু এভিনিউতে স্বেচ্ছাসেবক লীগ অবস্থান কর্মসুচী পালন করেছে।


বিজ্ঞাপন

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রিয় সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু ও সাধারন সম্পাদক আফজালুর রহমান বাবুর নেতৃত্ব দেন। আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নেতা-কর্মীরা সকাল সাড়ে ৯ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত অবস্থান কর্মসিচী পালন করেছেন।

দুপুর ১২ টায় গাজী মেজবাউল হোসেন সাচ্চু ও আফজালুর রহমান বাবু’র নেতৃত্ব আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সন্ত্রাস বিরোধী শান্তির মিছিল বের হয়। মিছিলটি বঙ্গবন্ধু এভিনিউ থেকে বের হয়ে জিরো পয়েন্ট হয়ে, পুনরায় বঙ্গবন্ধু এভিনিউ এসে শেষ হয়।

অন্যান্যের মিছিলে অংশ নেন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি মুজিবুর রহমান স্বপন, দেবাশিষ বিশ্বাস, শামীম শাহরিয়ার শামীম, আব্দুল আলীম বেপারী, আনোয়ারুল ইসলাম সাদেক, এ্যাডভোকেট মানিক কুমার ঘোষ, ড.মোঃজমির উদ্দিন সিকদার, যুগ্ন সাধারন সম্পাদক খায়রুল হাসান জুয়েল, ঢাকা মহানগর উত্তর সভাপতি ইসহাক মিয়া,সাংগঠনিক সম্পাদক নাফিউর করিম নাফা, আবদুল্লাহ আল সায়েম, শাহজালাল মুকুল, ঢাকা মহানগর দক্ষিন সাধারন সম্পাদক তারেক সাঈদ, গনযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ক সম্পাদক ওবায়দুল হক খান, প্রচার সম্পাদক রফিকুল ইসলাম বিটু, দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ, প্রতিবন্ধী উন্নয়ন বিষয়ক সম্পাদক আনোয়ার পারভেজ টিংকু, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক কেএম মনোয়ারুল ইসলাম, অর্থ সম্পাদক রফিকুল ইসলাম আবুল, তথ্য ও গবেষনা সম্পাদক আবুল কালাম আজাদ, বন ও পরিবেশ সম্পাদক আহম্মেদ জুয়েল,বিঞ্জান ও প্রযুক্তি সম্পাদক প্রকৌশলী কোবাদ হোসেন, ধর্ম সম্পাদক ছাইফুর রহমান ছিন্টু, ডিজিট্যাল আর্কাইভ ও পাঠাগার সম্পাদক এম এ হান্নান, বস্র বিষয়ক সম্পাদক আশিষ কুমার সিংহ, ,উপ দপ্তর সম্পাদক রাহুল দাস, উপ সম্পাদক মুর্তুজা হায়দার শরীফ, আবদুল্লাহ আল কাফি, দেলোয়ার হোসেন,জসীম উদ্দিন মাদবর, কেন্দ্রীয় নেতা রাহা কাজী, শিখা বিশ্বাস, চৈতালী রায়সহ কেন্দ্রীয়, জাতীয়,ঢাকা মহানগর উত্তর ও দক্ষিনের অধীন বিভিন্ন থানা ও ওযার্ড পর্যায়ের বিপুল সংখক নেতা কর্মী।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *