ইস্টওয়েস্ট মিডিয়া গ্রুপে হামলার প্রতিবাদে নড়াইলে সাংবাদিক-জনতার মানববন্ধন

Uncategorized অপরাধ আইন ও আদালত কর্পোরেট সংবাদ খুলনা গ্রাম বাংলার খবর বিশেষ প্রতিবেদন সারাদেশ

মো:রফিকুল ইসলাম,(নড়াইল) :  ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপে হামলার প্রতিবাদে সাংবাদিক-জনতার ব্যানারে এবং সাংবাদিক ঐক্য জোটের আয়োজনে নড়াইলে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৩ আগস্ট) সকালে নড়াইল পুরাতন বাস টার্মিনাল এলাকার জাগরণ মঞ্চে ঘন্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।


বিজ্ঞাপন

মানবন্ধনে বক্তব্য রাখেন- নড়াইল প্রেসক্লাবের সভাপতি এড.আলমগীর সিদ্দিকী, জেলা প্রেসক্লাবের সভাপতি এড.আজিজুল ইসলাম, সাংবাদিক সাইফুল ইসলাম তুহিন,কাজী হাফিজুর রহমান,কার্ত্তিক দাস,খায়রুল আরেফিন রানা,মোস্তফা কামাল,সাজ্জাদ হোসেন প্রমুখ।


বিজ্ঞাপন

এছাড়া বৈষম্যবিরোধী ছাত্র সমাজের পক্ষে সমন্বয়ক আব্দুল্লাহ নূর ও সমন্বয়ক রোমান শেখ। এসময় বক্তারা বলেন,মিডিয়ার উপর হামলা হলে জাতির চতুর্থ স্থম্ভ ভেঙ্গে পড়বে, সকল মিডিয়াকর্মীর সংবাদে স্বাধীনতা দাবী করে বলা হয়,বিগত সময়ে অনেক সত্য তুলে আনা সম্ভব হয়নি বর্তমান পেক্ষাপটে সেরকম কিছু হলে সাংবাদিকের ঐক্যবদ্ধ থেকে তা মোকাবেলা করবে।

এদিন মানববন্ধনে জেলার বিভিন্ন ইলেকট্রনিকস,প্রিন্ট ও অনলাইন মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ এবং ছাত্র-জনতা এসময় উপস্থিত ছিলেন।

উল্লেখ্য,গত ১৯ আগষ্ট রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় ইস্টওয়েন্ট মিডিয়া গ্রুপে হামলা করে দূর্বত্তরা। তারা কালেরকণ্ঠ,বাংলাদেশ প্রতিদিন,রেডিও ক্যাপিটাল, বাংলানিউজ,নিউজ টুয়েন্টিফোর,টি স্পোর্টর্সে ব্যাপক ভাংচুর চালায়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *