চাঁপাইনবাবগঞ্জ সাংবাদিক এসোসিয়েশনের মাসিক সভা অনুষ্ঠিত

Uncategorized জাতীয় বিশেষ প্রতিবেদন সংগঠন সংবাদ সারাদেশ

মাহিদুল ইসলাম ফরহাদ (চাঁপাইনবাবগঞ্জ) : চাঁপাইনবাবগঞ্জ সাংবাদিক এসোসিয়েশনের মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল এগারোটায় চাঁপাইনবাবগঞ্জ সাংবাদিক এসোসিয়েশন অডিটোরিয়ামে অনুষ্ঠিত মাসিক সাধারণ সভায় এসোসিয়েশনের চেয়ারম্যান ও দৈনিক আমার সংগ্রাম পত্রিকার ভোলাহাট উপজেলা প্রতিনিধি,রবিউল ইসলামের সভাপতিত্বে।


বিজ্ঞাপন

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ সাংবাদিক এসোসিয়েশনের ভাইস-চেয়ারম্যান ও দৈনিক খোলা কাগজ পত্রিকার জেলা প্রতিনিধি, আক্তারুজ্জামান ঈসা, এসোসিয়েশনের মহাসচিব ও দৈনিক গণমুক্তি পত্রিকার জেলা প্রতিনিধি, মোঃ শাহীন আকতার,এসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক ও দৈনিক ভোরের চেতনা পত্রিকার জেলা প্রতিনিধি, রিপন আলী, এসোসিয়েশনের সদস্য, ও দৈনিক নাগরিক ভাবনা পত্রিকার জেলা প্রতিনিধি ইমাম হাসান জুয়েল,সদস্য আবুল কাশেম,খাইরুল ইসলাম,গোলাম জাকারিয়া, বুলবুল আহমেদ সুলতান,প্রমূখ উপস্থিত ছিলেন।


বিজ্ঞাপন

এসময় সংগঠনের প্রতিষ্ঠা বার্ষিকী ও নিয়ে আলোচনা, ফেসবুক পেজ এবং নতুন সদস্য অন্তর্ভুক্ত করা সহ সংগঠন কাঠামোর ভিত মজবুত করতে, ও সংগঠনকে গতিশীল করতে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করেন সংগঠনের সদস্যরা। সভা শেষে সকলের মতামত নিয়ে আগামী ২৫ সে সেপ্টেম্বর এসোসিয়েশনের প্রতিষ্ঠা বার্ষিকী দিন ধার্য করা হয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *