সুনামগঞ্জে র‌্যাবের অভিযানে ফেনসিডিলসহ ১১ কারবারি আটক

Uncategorized অপরাধ আইন ও আদালত জাতীয় প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন সারাদেশ সিলেট

সুনামগঞ্জ প্রতিনিধি :  সুনামগঞ্জে র‌্যাবের পৃথক অভিযানে ৯৩ বোতল বিদেশি মদ ও ১৬ বোতল বিয়ারসহ ১১ জন পেশাদার মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে। গত ১৩ সেপ্টেম্বর থেকে ১৫ই সেপ্টেম্বর ভোররাত পর্যন্ত গোপন সংবাদের ভিত্তিতে সুনামগঞ্জ সদর, বিশ্বম্ভরপুর ও দোয়ারাবাজার উপজেলায় পৃথকভাবে অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।


বিজ্ঞাপন

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা যথাক্রমে , খাড়াই গ্রামের মোঃ কাচা মিয়ার পুত্র মোঃ লায়েক আহম্মদ (৩২), লক্ষন সোমের হারিছ আলীর পুত্র এনামুল হাসান (২০), জাউয়াবাজারের আব্দুল হকের পুত্র মোঃ আজহার উদ্দিন (১৯), মৃত আবুল কালামের পুত্র মোঃ আনোয়ার হোসেন, মোঃ সবুর মিয়ার পুত্র নাজিম উদ্দিন (২২), দোয়ারাবাজার উপজেলার মান্নারগাঁও ইউপি’র যোগিরগাঁওয়ের আব্দুল করিমের পুত্র মোঃ জহিরুল হক (৩৮), নায়র মিয়ার পুত্র কফিল মিয়া (৩৪), বোরহান উদ্দিনের পুত্র জুয়েল আহম্মদ (২০), আব্দুল লতিফের পুত্র মোঃ জুলহাস (৪০), বিশ্বম্ভরপুর উপজেলার উত্তর কাপনা গুচ্ছ গ্রামের মতি মিয়ার পুত্র মোঃ খুরশেদ মিয়া, ধনপুন ইউপির রাজাপুর গ্রামের আমছর আলীর পুত্র গোলাপ মিয়া (৪৩) ।


বিজ্ঞাপন

মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে আমাদের অভিযান অব্যাহত আছে। গ্রেফতারকৃত ১১ ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর আসামী ও জব্দকৃত আলামত সংশ্লিষ্ঠ থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাবের মিডিয়া অফিসার মোঃ মশিহুর রহমান সোহেল।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *