সিলেটের গোয়াইনঘাট সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের অভিযানে ১৫০ বোতল ফেনসিডিল জব্দ আটক মহিলা ১

Uncategorized অপরাধ আইন ও আদালত গ্রাম বাংলার খবর প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন সারাদেশ সিলেট

নিজস্ব প্রতিনিধি (সিলেট) : সিলেটের গোয়াইনঘাট থানাধীন সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের অভিযানে ভারতীয় আমদানি নিষিদ্ধ ১৫০ বোতল ফেনসিডিলসহ এক মাদক ব্যবসায়ী নারীকে আটক করা হয়েছে। আটক হওয়া নারী উপজেলার তোয়াকুল ইউনিয়নের ফুলতৈলছগাম গ্রামের মাদক ব্যবসায়ী শাহনূরের স্ত্রী মিনারা বেগম।


বিজ্ঞাপন

জানা গেছে, বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) রাত আনুমানিক ৯টা ৪০ মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মনিরুজ্জামান খানের নির্দেশনায় টু-আইসি জহির উদ্দিন ও এসআই সালেহ আহদের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সের অভিযানে ফুলতৈলছগাম গ্রামের মাদক ব্যবসায়ী শানুরের বসতঘরের ভেতরে মেঝের নিচে গর্ত করে রাখা ১৫০ বোতল ফেনসিডিল উদ্ধার ও জব্দ করা হয়। বসতঘরটি শানূরের স্ত্রী মিনারা বেগমের দখলে থাকায় তাকে পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে। এ সময় মাদক ব্যবসায়ী শাহনুর পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যান।


বিজ্ঞাপন

স্থানীয় ইউপি সদস্য মর্তুজ আলী ও স্থানীয় সূত্রে জানা যায়, ২০০৯ সাল থেকে মাদক ব্যবসায়ী শাহনুর মাদক ব্যবসা পরিচালনা করছেন। স্থানীয় লোকজন তার ভয়ে সবসময় তটস্থ থাকেন। কেউ এসব নিয়ে মুখ খুললে তাকে বিভিন্নভাবে হয়রানি ও হেনস্তা করা হয়। তিনি নিজেকে প্রশাসনের লোক বলে দাবি করেন এবং বলেন- ‘সবকিছু ম্যানেজ করেই আমি আমার ব্যবসা করছি। এখানে কেউ নাক গলাবার কিছু নেই।’ তার বিরুদ্ধে মাদক মামলা রয়েছে।

এ বিষয়ে সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মনিরুজ্জামান খান বলেন, মূল মাদক ব্যবসায়ী শাহনুর পলাতক রয়েছেন। তাকে গ্রেপ্তারের চেষ্টা করা হচ্ছে এবং পূর্বেও তার বিরুদ্ধে দুটি মাদক মামলা রয়েছে। তার স্ত্রীও একজন মাদক ব্যবসায়ী। তার স্ত্রী মিনারা বেগমের ঘরে মাদক পাওয়ায় তাকে পুলিশি হেফাজতে আনা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *