ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীর ভান্ডারদহ হাফেজপাড়া দারুন্নাজাত নুরানী কিন্টার গার্ডেন ও হাফেজিয়া মাদ্রাসা উদ্বোধন মোঃ সাইফুল ইসলাম

Uncategorized গ্রাম বাংলার খবর বিশেষ প্রতিবেদন শিক্ষাঙ্গন সারাদেশ

ঠাকুরগাঁও প্রতিনিধি  : বালিয়াডাঙ্গীর ভান্ডারদহ হাফেজপাড়া দারুন্নাজাত নুরানী কিন্টার গার্ডেন ও হাফেজিয়া মাদ্রাসা উদ্বোধন মোঃ সাইফুল ইসলাম, ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার ৩ নং ধনতলা ইউনিয়নের ভান্ডারদহ হাফেজপাড়া দারুন্নাজাত নুরানী কিন্টার গার্ডেন ও হাফেজিয়া মাদ্রাসা উদ্বোধন করা হয়।


বিজ্ঞাপন

আজ রবিবার (২৩ সেপ্টেম্বর) দুপুর ১টায় জামায়াতের কেন্দ্রীয় মজলিসের সূরা সদস্য ও জেলা আমির এবং ঠাকুরগাঁও-২ আসনের ২০ দলীয় জোটের মনোনীত সাবেক প্রার্থী মজলুম জননেতা মাওলানা আব্দুল হাকিম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে ভান্ডারদহ হাফেজপাড়া দারুন্নাজাত নুরানী কিন্টার গার্ডেন ও হাফেজিয়া মাদ্রাসা উদ্বোধন করেন।


বিজ্ঞাপন

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বালিয়াডাঙ্গী উপজেলা জামায়াতের আমির অধ্যাপক মো: রফিকুল ইসলাম। উদ্বোধনের সময় মাদ্রাসার ছাত্রদের বই বিতরণ  এবং উদ্বোধনী ক্লাস করানো হয়।

ভান্ডারদহ হাফেজপাড়া দারুন্নাজাত নুরানী কিন্টার গার্ডেন ও হাফেজিয়া মাদ্রাসাটি ভান্ডারদহ উচ্চ বিদ্যালয়ের সংলগ্ন এলাকায়। ভান্ডারদহ হাফেজপাড়া দারুন্নাজাত নুরানী ও কিন্টার গার্ডেন হাফেজিয়া মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি মো: তহিদুর ইসলাম জানান,শুরুতে  নার্সারী থেকে ১৫০ জন শিক্ষার্থী ও পাঁচজন শিক্ষক নিয়ে দারুন্নাজাত নুরানী ও কিন্টার গার্ডেন হাফেজিয়া মাদ্রাসাটির কার্যক্রম শুরু হয়েছে। বালিয়াডাঙ্গীর সরিফুল ইসলামের উদ্যোগে

দাতা সংস্থার আর্থিক সহায়তায় সেখানে একটি মডেল মসজিদ নির্মাণ করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি মজলুম জননেতা মাওলানা আব্দুল হাকিম প্রতিষ্ঠানটির শিক্ষার মান উন্নত করার লক্ষ্যে উপজেলা প্রশাসন ও জন প্রতিনিধিদের সহযোগিতা, পরামর্শ কামনা করেন। প্রধান অতিথি প্রতিষ্ঠানটির উন্নয়নে জামায়াতের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতা করবেন বলে প্রতিশ্রুতি দিয়েছেন। উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন  বিভিন্ন সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা , সাংবাদিক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *