ভারতে পাচারের সময় সুনামগঞ্জের দোয়ারাবাজার সীমান্ত থেকে ৮৮৫ কেজি ইলিশ জব্দ করেছে বিজিবি

Uncategorized অপরাধ আইন ও আদালত গ্রাম বাংলার খবর প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন সারাদেশ সিলেট

নিজস্ব প্রতিনিধি  : সিলেটের  সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার সীমান্তে দিয়ে ভারতে পাচারের সময় ৮৮৫ কেজি ইলিশ মাছ জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ  বিজিবি’র সিলেট ব্যাটালিয়ন (৪৮ বিজিবি), এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

জানা গেছে,  বর্ডার গার্ড বাংলাদেশ  বিজিবি’র সিলেট ব্যাটালিয়ন (৪৮ বিজিবি) গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, অত্র ব্যাটালিয়নের দায়িত্বাধীন সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজার উপজেলার সীমান্তবর্তী বাঁশতলা এলাকা দিয়ে ইলিশ মাছের একটি বড় চালান ভারতে পাচার হবে। এ প্রেক্ষিতে অত্র ব্যাটালিয়নের অধীনস্থ বাংলাবাজার বিওপির টহলদল আনুমানিক রাত ০৩০০টার দিকে বর্ণিত স্থানে একটি বিশেষ অভিযান পরিচালনা করে। এসময় বিজিবি টহলদল ৮৮৫ কেজি বাংলাদেশী ইলিশ মাছ জব্দ করতে সক্ষম হয়। জব্দকৃত ইলিশের আনুমানিক সিজারমূল্য-২২,১২,৫০০.০০ (বাইশ লক্ষ বারো হাজার পাঁচশত) টাকা।


বিজ্ঞাপন

সিলেট ব্যাটালিয়ন (৪৮ বিজিবি) এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোঃ হাফিজুর রহমান বলেন, সীমান্তে নিরাপত্তা রক্ষা ও চোরাচালান প্রতিরোধে বিজিবি’র আভিযানিক কার্যক্রম ও গোয়েন্দা তৎপরতা সর্বোতভাবে অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় ভারতে পাচারের সময় ইলিশের এই চালানটি জব্দ করা হয়।

জব্দকৃত ইলিশ মাছ স্থানীয় কাস্টমস্ এ জমা করতঃ কাস্টমস প্রতিনিধির উপস্থিতিতে নিলাম কার্যক্রম সম্পন্ন করা হবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *