লালমনিরহাট সীমান্তে অবৈধ অনুপ্রবেশের দায়ে মোজাফফর নামের এক ভারতীয় নাগরিক আটক

Uncategorized অপরাধ আইন ও আদালত গ্রাম বাংলার খবর জাতীয় প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন রাজশাহী সারাদেশ

নিজস্ব প্রতিনিধি (লালমনিরহাট) ::  বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি’র লালমনিরহাট ব্যাটালিয়নের (১৫ বিজিবি)  সদস্যরা বাগভান্ডার সীমান্ত দিয়ে অবৈধভাবে বাংলাদেশে অনুপ্রবেশের দায়ে একজন ভারতীয় নাগরিককে আটক করেছে,  এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

জানা গেছে,  বর্ডার গার্ড বাংলাদেশ  বিজিবির লালমনিরহাট ব্যাটালিয়ন (১৫ বিজিবি) গতরাতে গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, অত্র ব্যাটালিয়নের দায়িত্বপূর্ণ কুড়িগ্রামের ভুরুঙ্গামারী থানার অন্তর্গত দলভিটা এলাকার সীমান্ত পিলার ৯৫৭/এমপি এর নিকট দিয়ে ০২ জন ভারতীয় নাগরিক অবৈধভাবে অনুপ্রবেশ করে আনুমানিক ৬০০ গজ বাংলাদেশে অভ্যন্তরে ভোটহাট বাজারে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করছে ।


বিজ্ঞাপন

এ প্রেক্ষিতে গতকাল আনুমানিক রাত ৮ টা ১৫ মিনিটের সময়  উল্লেখিত  ব্যাটালিয়নের অধীনস্থ বাগভান্ডার বিওপি কমান্ডারের নেতৃত্বে বর্ডার গার্ড বাংলাদেশ  বিজিবি’র একটি নিয়মিত টহলদল বর্ণিত এলাকায় গমন করে ২ জন সন্দেহভাজন ব্যক্তিকে দেখতে পেয়ে তাদেরকে থামিয়ে জিজ্ঞাসাবাদ করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়, তারা বাংলাদেশী নাগরিক এবং ঔষুধ ক্রয়ের জন্য ভোটহাট বাজারে এসেছে। পরবর্তীতে তাদেরকে চ্যালেঞ্জ করা হলে এদের মধ্যে একজন দৌড়ে ভারতের অভ্যন্তরে পালিয়ে যায় এবং অপর জনকে আটক করা হয়।

আটককৃত ব্যক্তি জানায়, সে ভারতের কুচবিহার জেলার সাহেবগঞ্জ থানার মাদারগঞ্জ গ্রামের মোহাম্মদ আলীর ছেলে মোঃ মোজাফ্ফর হোসেন (৪৮)। আটককৃত ভারতীয় নাগরিককে অবৈধ অনুপ্রবেশের দায়ে মামলা দায়েরপূর্বক ভুরুঙ্গামারী থানায় হস্তান্তর করা হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *