!! সুনামগঞ্জে আশ্রয়ণ প্রকল্পের বসতঘরে মধ্যরাতে অগ্নিকান্ড !!  সাত সকালে ঘুম থেকে আর জাগাই হলনা এমারুলের পরিবারের সদস্যদের !!  অগ্নিকান্ডে স্ত্রী শিশু সন্তানসহ পরিবারের ৬ জনই নিহত !! 

Uncategorized অপরাধ আইন ও আদালত গ্রাম বাংলার খবর জাতীয় দুর্ঘটনার সংবাদ বিশেষ প্রতিবেদন মানবিক খবর সারাদেশ সিলেট

বিশেষ প্রতিবেদক  :   গতকাল মঙ্গলবার  রাতে শেষ বারের মত খাবার খেয়ে পরিবারের গৃহকর্তা এমারুল সহ সবাই ঘুমিয়ে ছিলেন কিন্তু বিধি বাম পরদিন সাত সকালে ঘুম থেকে আর জাগাই হলনা ওই পরিবারের সদস্যদের। এক ভয়াবহ অগ্নিকান্ডে একে একে পরিবারের ৬ সদস্যই নিহত হলেন। এমনই এক মর্মস্পর্শী ঘটনায় আশ্রয়ণ প্রকল্পে বসতঘরে থাকা একই পরিবারের নারী পুরুষ শিশু সহ ৬ জন নিহত হয়েছেন।


বিজ্ঞাপন

নিহতরা হলেন, সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার জয়শ্রী ইউনিয়নের শীমের আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা এমারুল (৫০), তার স্ত্রী পলি আক্তার (৪৫), ও তাদের চার শিশু সন্তান পলাশ মিয়া (৯), ফরহাদ হোসেন (৭), ফাতেমা বেগম (৫)ও ওমর ফারুক (৩)।


বিজ্ঞাপন

গত সোমবার (৩০ সেপ্টেম্বর) মধ্যরাত পরবর্তী সাড়ে ১২টার দিকে ধর্মপাশার শীমের খাল সরকারি আশ্রয়ণ প্রকল্পের এমারুলের বসত ঘরে আগুন লাগে।

রাতে এক সাথে খাবার খেয়ে পরিবারের সদস্যদের নিয়ে ঘুমাতে যান এমারুল সহ তার পরিবারের সদস্যরা। এরপর রাত সাড়ে ১২টার দিকে বসতঘরে আগুন লাগলে তারা আর ঘর থেকে বের হতে পারেনি। এক পর্যায়ে বসতঘরে আটকে পড়ে এমারুল সহ পরিবারে থাকা স্ত্রী, শিশু সন্তানই আগুনে পুড়ে মৃত্যু বরণ করেন।

গতকাল  মঙ্গলবার সকালে ধর্মপাশা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ গিয়াস উদ্দীন অগ্নিকান্ডে আশ্রয়ণ প্রকল্পের ঘরে থাকা এমারুল সহ একই পরিবারের ৬ জন নিহত হওয়ার তথ্য নিশ্চিত করলেও ওই বসতঘরে কিকভাবে অগ্নিকান্ডের সূত্রপাত হয়েছিলো সে বিষয়ে এখনো নিশ্চিত হওয়া যায়নি বলেও জানিয়েছেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *