যশোরের অভয়নগর থানা পুলিশ ও সেনাবাহিনীর পৃথক দুটি অভিযান : ২ কেজি গাঁজা, ২৫ বোতল ফেনসিডিলসহ ৩ জন  মাদক ব্যাবসায়ী গ্রেফতার 

Uncategorized অপরাধ আইন ও আদালত খুলনা গ্রাম বাংলার খবর প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন সারাদেশ

যশোর প্রতিনিধি  :  যশোরের  অভয়নগর থানা পুলিশ ও সেনাবাহিনীর পৃথক দুটি মাদক বিরোধী অভিযানে বিপুল পরিমান মাদক দ্রব্য উদ্ধার সহ ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদের কাছে ২৫ (পঁচিশ) বোতল ফেনসিডিল ও ২ (দুই) কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। তাদেরকে পুলিশ হেফাজতের মাধ্যমে আদালতে সোপর্দ করা হয়েছে।


বিজ্ঞাপন

আজ মঙ্গলবার  ৮  রাত আনুমানিক ৩টা ৫৫ মিনিটে অভয়নগর থানা পুলিশের এসআই (নিঃ) মোঃ মনিরুল ইসলাম সঙ্গীয় ফোর্স ও সেনাবাহিনীর একটি টহল টিম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে অত্র থানাধীন বুইকারা পালপাড়া গ্রামের শুকুর আলী ব্যাপারীর ছেলে মাদক ব্যবসায়ী মোঃ সাইফুল ইসলাম ওরফে ডলার (২৫) তার বসত বাড়িতে মাদক বিক্রয়ের জন্য অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে এসআই মনিরুল ইসলাম বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তাকে অবহিত করে সঙ্গে থাকা পুলিশের একটি চৌকস টিম এবং সেনাবাহিনীর টহল টিমকে নিয়ে রাত আনুমানিক ৪ টায় উক্ত স্থানে যৌথ অভিযান পরিচালনা করেন। এ সময় মাদক কারবারি সাইফুল (২৫) কে গ্রেফতার করেন এবং তার দেখানো মতে বসতবাড়ি হতে পলিথিনে বিশেষ কায়দায় মোড়ানো দুই ব্যাগে দুই কেজি  গাঁজা উদ্ধার পূর্বক জব্দ করেন।


বিজ্ঞাপন

পরবর্তীতে এসআই মনিরুল ইসলামের নেতৃত্বে একই টিম অপর একটি গোপন সংবাদের ভিত্তিতে রাত ৪টা ৫০ মিনিটে থানাধীন মশরহাটি দশ গোডাউন রোড হতে একই গ্রামের গোলাম মোস্তফার ছেলে মোঃ নাছির হোসেন (৩০) ও মৃত- পঞ্চানন রায় এর ছেলে মোঃ রাজা মিয়া (৫০) কে ২৫ (পঁচিশ) বোতল ফেনসিডিল সহ হাতে-নাতে গ্রেফতার করেন। এই সংক্রান্তে উক্ত থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা রুজু হয়েছে এবং আসামিদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *