সৌদি প্রবাসী বিএনপি নেতা রবি বিশ্বাসের পক্ষ থেকে কলোড়া ইউনিয়নের ২৪টি পুজামণ্ডপে আর্থিক অনুদান

Uncategorized খুলনা গ্রাম বাংলার খবর জাতীয় বিশেষ প্রতিবেদন সারাদেশ

মো:রফিকুল ইসলাম ,(নড়াইল) :  সৌদি প্রবাসী বিএনপি নেতা রবি বিশ্বাসের পক্ষ থেকে নড়াইলের কলোড়া ইউনিয়নের ২৪টি পুজা মণ্ডপে আর্থিক অনুদান বিতরণ করা হয়েছে। শারদীয় দুর্গাপূজা উপলক্ষে আজ শনিবার বিকাল ৩টায় নড়াইল সদর থানাধীন ৮নং কলোড়া ইউনিয়নের ২৪টি পূজা মন্দিরে উক্ত আর্থিক অনুদান এবং মিষ্টান্ন বিতরণ করা হয়।


বিজ্ঞাপন

দানশীল ব্যক্তিত্ব সৌদি প্রবাসী বিএনপি নেতা রবি বিশ্বাসের পক্ষ থেকে প্রদানকৃত অনুদানের অর্থ বিতরণকালে উপস্থিত ছিলেন,৮নং কলোড়া ইউনিয়ন বিএনপির আহ্বায়ক আবু বক্কার বিশ্বাস,সাবেক ইউনিয়ন বিএনপি নেতা মরহুম মফিজুর ইসলামের স্ত্রী (সংরক্ষিত ৪, ৫, ৬ নং ওয়ার্ডের মহিলা মেম্বার) মঞ্জুরা বেগম,ইউনিয়ন বিএনপি নেতা নাজমুল বিশ্বাস, ইউনিয়ন যুবদল নেতা ইমরান সিকদার এবং কলোড়া ইউনিয়ন পরিষদের ইউপি সদস্যবৃন্দ।এছাড়াও কলোড়া ইউনিয়ন বিএনপির সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।


বিজ্ঞাপন

জনসাধারণের ভাষ্যমতে,রবি বিশ্বাস একজন দানশীল মানবতার ফেরিওয়ালা নামে পরিচিত। গরীব-অসহায় মানুষের নানাবিধ সমস্যা নিয়ে তার পর্যন্ত পৌঁছালে তিনি কখনো খালি হাতে ফিরিয়ে দেননি। অসুস্থ ও কঠিন রোগে আক্রান্ত অসহায় মানুষগুলোকে তাকে জানানো মাত্রই চিকিৎসার ব্যবস্থা,অর্থ-ওষুধসহ সহযোগিতার হাত বাড়িয়ে পাশে থেকে চলেছেন সর্বদা।

ধর্মীয় কাজে তার রয়েছে দুটো প্রসারিত সহযোগিতার হাত। মসজিদ-মাদ্রাসা ও এতিমখানায় বছরের পর বছর ধরে আর্থিক সহযোগিতা করেছেন।

ভিন্ন ধর্মাবলম্বী মানুষকেও সহযোগিতা করতে কখনো তার হাত থামেনি। বিভিন্ন মন্দিরের কাজের জন্যও দিয়েছেন অর্থের যোগান। এমন কোন সামাজিক কর্মকাণ্ড নাই যেখানে তিনি সাহায্যের হাত বাড়াননি।

সকল সামাজিক কর্মকান্ডে রয়েছে তার অবদানের একটা অংশ। রবি বিশ্বাস একজন সৌদি প্রবাসী হয়েও তিনি একজন নিরহংকারী দানশীল মানুষ। অতি পরিশ্রমে উপার্জন করা অর্থের একটি অংশ মানবসেবা-সামাজিক কর্মকাণ্ড এবং ধর্মীয় কাজে ব্যয় করে থাকেন। যার ধারাবাহিকতায় আজও হিন্দু ধর্মাবলম্বীদের বড় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে নিজ ইউনিয়নের ২৪টি পূজা মন্দিরে প্রতিনিধির মাধ্যমে অনুদান হিসেবে নগদ অর্থ ও মিষ্টি বিতরণ করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *