জাতীয় প্রেসক্লাব থেকে ধাওয়া খেয়ে পালালেন ফেনীর মিনার চৌধুরী

Uncategorized অপরাধ আইন ও আদালত জাতীয় ঢাকা বিশেষ প্রতিবেদন রাজধানী রাজনীতি

নিজস্ব প্রতিবেদক  :  ফেনীর আলোচিত একরাম চেয়ারম্যান হত্যা মামলার এজাহার নামীয় ১ নং আসামী মাহতাব উদ্দিন মিনার চৌধুরী জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করতে যেয়ে ধাওয়া খেয়ে পালিয়েছেন।।গতকাল সকাল ১১ঘটিকায় জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলন ডাকে মাহতাব উদ্দিন মিনার চৌধুরী। বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির বর্তমান কমিটি নিয়ে বাজে মন্তব্য করায় উপস্থিত পরিবহন মালিকেরা এর তীব্র প্রতিবাদ করেন। এসময় হৈচৈ ও হট্রগোল দেখা দেয়।


বিজ্ঞাপন

একপর্যায়ে মিনার চৌধুরীর উপর হামলে পড়ে তারই আমন্ত্রিত পরিবহন মালিক সমিতির কতিপয় নেতৃবৃন্দ। এসময় মিনার চৌধুরীকে তারা মারধোর করে এবং তার পরিহিত পাঞ্জাবি ছিঁড়ে ফেলে।


বিজ্ঞাপন

মিনার চৌধুরী জাতীয় প্রেসক্লাব থেকে ধেয়ে চলে যাওয়ার সময় দৈনিক দেশবাংলার সাংবাদিক জুয়েল খন্দকারের ক্যামরা ছুঁড়ে ফেলে এবং তাকে ধাক্কা মেরে ফেলে দেয়।

এই ঘটনায় সাংবাদিক জুয়েল খন্দকার পেশাগত দায়িত্ব পালনে বাঁধা ও ক্যামরা ভাংচুরের অভিযোগ আনয়ন করে শাহাবাগ থানায় অভিযোগ দায়ের করেন।

এই বিষয়ে জানতে মিনার চৌধুরী বা তার কোন অনুসারীকে জাতীয় প্রেসক্লাব এলাকায় পাওয়া যায়নি। মিনার চৌধুরীর মোবাইল ফোনও বন্ধ পাওয়া যায়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *