খুলনার দিঘলিয়ায় ভ্যান চালক হত্যাকারির ফাঁসির দাবিতে মানববন্ধন 

Uncategorized খুলনা গ্রাম বাংলার খবর জাতীয় বিশেষ প্রতিবেদন রাজনীতি সংগঠন সংবাদ সারাদেশ

শাহাদাত হোসেন নোবেল,(খুলনা) :  খুলনার দিঘলিয়া উপজেলার হাজীগ্রামের মোঃ কামাল শেখের পু্ত্র ভ্যান চালক শিশু সাকিব শেখ (১৭) হত্যার সাথে জড়িত ধৃত আসামিদের ফাঁসির দাবীতে সোমবার (১৪ অক্টোবর) সকাল ১১টায় ভ্যান শ্রমিক ইউনিয়ন ও গ্রামবাসীর আয়োজনে উপজেলার পথেরবাজার বটতলা মোড়ে মানববন্ধন অনুষ্ঠিত হয়।


বিজ্ঞাপন

অনুষ্ঠিত মানববন্ধনে বক্তারা বলেন, ভ্যান চালক শিশু সাকিব হত্যার সাথে জড়িত পুলিশের হাতে ধৃত জনি শেখ ও আছাদুল শেখকে বিচারের মাধ্যমে ফাঁসি নিশ্চিত করতে হবে।


বিজ্ঞাপন

মানববন্ধনে সভাপতিত্ব করেন দিঘলিয়া উপজেলা ভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি মোল্লা মাহমুদুর রহমান মিঠু। উপস্থিত ছিলেন সন্তানহারা পিতা মোঃ কামাল শেখ। মানববন্ধনে একাত্নতা প্রকাশ করে উপস্থিত ছিলেন জেলা বিএনপি নেতা অধ্যাপক মুনিবুর রহমান বাবুল , উপজেলা বিএনপির সদস্য সচিব আঃ রকিব মল্লিক, উপজেলা বিএনপির যুগ্ন আহবায়ক মোল্লা মনিরুজ্জামান, উপজেলা যুবদলের সদস্য সচিব খন্দকার ফারুখ হোসেন, উপজেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন, সেনহাটি ইউপি সদস্য আসাদুজ্জামান, ছাত্রদল নেতা আতিকুজ্জামান অপু, আবিদ আজাদ, আওয়ামী লীগ নেতা এস এম গোলাম রহমান, আসাদুজ্জামান খামারী, ইউপি সদস্য মোহাম্মদ আলী মিন্টু, খান মোহাম্মদ আলী, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক শেখ আব্দুল কাদের জনি, ইউপি সদস্য রিপন মোড়ল, সাবেক ইউপি সদস্য মিজানুর রহমান, পথেরবাজার বনিক সমিতির সাধারণ সম্পাদক মোঃ তরিকুল ইসলাম ডালিম।

আরো উপস্থিত ছিলেন , উপজেলা ভ্যান ইউনিয়নের সাধারণ সম্পাদক শেখ রুহুল আমিন, বি এম আতিকুল ইসলাম, আসাদুজ্জামান, রিপন হোসেন, রেজাউল করিম রেজা, লিয়াকত হোসেন লিকু, আঃ হালিম, মোল্যা সেলিম, সামসুর রহমান সাম, আঃ রাজ্জাক, মনির হোসেন, আকুবর, মহিদুল, আকিজ, আকো, জাবের, কওসার, আবুল হোসেন, তরিকুল ইসলাম প্রমুখ।
নিহত সাকিবের পিতা কামাল শেখ ও মাতা মঞ্জু বেগম বলেন ,আমরা আমাদের হারানো বুকের মানিক ধন আর ফিরে পাবো না।
খুনিরা আমার পুত্র সাকিকে গলায় ফাঁস দিয়ে শ্বাসরুদ্ধ করে হত্যা করেছে। পুত্রের হত্যাকারীদের ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যু নিশ্চিত করা হোক ।

উল্লেখ্য, গত ৫ অক্টোবর সকালে ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হওয়ার সময় সাথে স্মার্ট ফোন ছিল। তার সাথে যোগাযোগ করতে না পেরে সন্ধ্যায় দিঘলিয়া থানায় একটি জিডি এন্ট্রি করা হয়। গত সোমবার (৭ অক্টোবর) দিঘলিয়া থানা পুলিশ এ ঘটনার সাথে জড়িত সন্ধেহে এলাকাবাসীর সহযোগিতায় দুই যুবককে আটক করে। আটক কৃত দুই যুবক উপজেলার পানিগাতী গ্রামের মোঃ ফারুখ শেখের পুত্র মোঃ জনি শেখ ও বারাকপুর গ্রামের জলিল শেখের পুত্র মোঃ আছাদুল শেখ।

তাদের স্বীকারোক্তি অনুযায়ী খুলনা শহরের খানজাহান আলী থানার বাইপাস সড়কের বিকেএসপির বিপরীতে কাশবন থেকে সাকিবের মরদেহ উদ্ধার করে খানজাহান আলী থানা পুলিশ। আটককৃতরা জানায়, ভ্যান ও স্মার্ট ফোনের জন্য তাকে গলায় গামছা পেচিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছিল ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *