সংবাদকর্মীর দোকানে তালা :  থানায় লিখিত অভিযোগ

Uncategorized অনিয়ম-দুর্নীতি অপরাধ আইন ও আদালত জাতীয় ঢাকা বিশেষ প্রতিবেদন রাজধানী

সরকার রাজীব  :  রাজধানীর বনানী থানাধীন এলাকায় হাবিব সরকার স্বাধীন নামে এক সংবাদকর্মীর পাঁচ মাসের দোকান ভাড়া না দিয়ে উল্টো দোকানে তালা লাগিয়ে হুমকি ধামকি প্রদানের অভিযোগ উঠেছে। ভুক্তভোগী সংবাদকর্মী নিরুপায় হয়ে বনানী থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।


বিজ্ঞাপন

অভিযুক্ত ব্যক্তিরা হলেন- ১) শরিফ মিয়া (৩০), পিতা- আব্দুল আলী, মাতা- জাহেদা খাতুন (২) সেলিম মিয়া (৪২), পিতা- অজ্ঞাত, উভয় সাং বাইদা বস্তি, (৩) মাসুদ মোল্লা (৪৫), পিতা- অজ্ঞাত, সাং – ওয়্যারলেস গেইট।


বিজ্ঞাপন

অভিযোগ সূত্রে জানা যায়, বনানী থানাধীন কড়াইল বাইদা বস্তিতে সংবাদকর্মী হাবিব সরকার স্বাধীনের একটি দোকান আছে। যা গত ১৮/০৫/২৩ইং তারিখে চুক্তি করে এক বছরের জন্য মাসে চার হাজার টাকায় এবং বিশ হাজার টাকা অগ্রিম নিয়ে ১নং অভিযুক্তের কাছে ভাড়া দেন।

হাবিব সরকার স্বাধীন জানান, চুক্তিপত্রের মেয়াদ শেষ হওয়ার পর পাঁচ মাস যাবত ভাড়া না দিয়ে গত ১৬/১০/২৪ তাং ৩নং অভিযুক্ত তার দোকানে এসে তালা লাগিয়ে দিয়ে যায়। পরে ২নং অভিযুক্ত ফোন করে বলে ৩নং অভিযুক্ত ভাড়ার টাকা তাকে দেওয়ার কথা বলে যায়।

স্বাধীন আরও বলেন, দোকানটি ছাড়ার কথা বলার পর থেকে অভিযুক্তরা নানান নাটকীয়তা করে যাচ্ছে। এছাড়া ৩নং অভিযুক্ত মোবাইল ফোনে নানারুপ হুমকি দিয়ে যাচ্ছে। নিরুপায় হয়ে থানায় অভিযোগ করলাম। আশা করি এর সুষ্ঠু সমাধান পাবো।

এ বিষয়ে কথা বলতে বনানী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রাসেল সারোয়ারকে ফোন করলে তিনি রিসিভ করেননি।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *