চট্টগ্রামে র‍্যাবের অভিযানে ১৪৯ বোতল ফেন্সিডিল সহ ২ জন গ্রেফতার

Uncategorized

নিজস্ব প্রতিনিধি ঃ চলো যাই যুদ্ধে মাদকের বিরুদ্ধে এই প্রতিপাদ্য কে সামনে রেখে র‍্যাব ফোর্সেস ব্যাটালিয়ন র‍্যাব -৭ কর্তৃক মাদক উদ্ধারের ক্ষেত্রে জিরো টলারেন্স নীতি অবলম্বন করায় সাধারণ জনগনের মনে আস্থা ও বিশ্বাস অর্জন করতে সক্ষম হয়েছে।

জানা গেছে, র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, চট্টগ্রাম মহানগীরর আকবরশাহ এলাকায় ঢাকা টু চট্টগ্রাম মহাসড়কের পাশে বাসের একটি টিকেট কাউন্টরের ভিতর কতিপয় মাদক ব্যবসায়ী মাদক দ্রব্য নিয়ে গাড়ীর জন্য অপেক্ষা করছে।

উক্ত তথ্যের ভিত্তিতে গত বুধবার ২১ এপ্রিল, ৭টা ২০ মিনিটের সময় র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে।
উক্ত অভিযান পরিচালনা কালে আসামী জাহেদা বেগম (২০), স্বামী- রায়হান, সাং- বাংলাবাজার, থানা- রামু, জেলা- কক্সবাজার, এবং রুমি আক্তার (১৯), পিতা- আবুল কাশেম, সাং- লেদা পূর্ব পাড়া, থানা-টেকনাফ, জেলা- কক্সবাজারদ্বয়কে আটক করে।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের স্বীকারোক্তি এবং দেখানো মতে তাদের হাতে থাকা ২টি ট্রাভেল ব্যাগের ভিতর হতে ১৪৯ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ আসামীদের’কে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা হতে ফেন্সিডিল সংগ্রহ করে পরবর্তীতে তা চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন স্থানে খুচরা ও পাইকারী মূল্যে মাদক ব্যবসায়ী -সেবীদের নিকট বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১ লক্ষ ৫০ হাজার টাকা।
গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।


বিজ্ঞাপন