রাজধানীর মিরপুরে বিএসটিআই এর মোবাইল কোর্ট কর্তৃক ৬০,০০০ টাকা জরিমানা

Uncategorized আইন ও আদালত


নিজস্ব প্রতিবেদক ঃ বৃহস্পতিবার ২০ অক্টোবর রাজধানীর মিরপুর এলাকায় বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন ( বিএসটিআই) এর মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

উক্ত মোবাইল কোর্ট পরিচালনা কালে বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর আইন- ২০১৮ অনুসারে বাধ্যতামূলক বিএসটিআই’র নিষিদ্ধ ঘোষিত সরিষার তেল পণ্যের অনুকূলে বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর সিএম সনদ গ্রহণ ব্যতিত, বিক্রয়, বিতরণ ও বাজারজাতের অপরাধে আব্বাস এন্টারপ্রাইজ, ১৫ কোট বাড়ী, দারুস সালাম, মিরপুর, ঢাকা-কে ২৫,০০০ টাকা ও ফার্মেন্টেড মিল্ক (দই) পণ্যের জন্য দ্বীপনগর ডেইরী ফাম, ১২২, বড় বাজার, গাবতলী, মিরপুর, ঢাকা-কে ২৫,০০০ টাকা এবং আব্বাস এন্টারপ্রাইজ-কে ওজন ও পরিমাপ মানদন্ড আইন-২০১৮ অনুসারে উক্ত পণ্যের মোড়কজাত সনদ না থাকায় ১০,০০০ টাকা জরিমানা করা হয়।

উক্ত মোবাইল কোর্ট বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হাসিব সরকার এর নেতৃত্বে পরিচালিত হয়।

প্রসিকিউটর হিসেবে বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর কর্মকর্তা জেব-উন নেছা, ফিল্ড অফিসার (সিএম) ও মোঃ আহমেদ হোসেন, পরিদশক (মেট) দায়িত্ব পালন করেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *