সিলেটের কুলাউড়ার উপজেলা সদর ইউনিয়নে আ’লীগ নেতা সাদরুলের বিশেষ জরিপ সম্পন্ন

Uncategorized জাতীয় বিশেষ প্রতিবেদন রাজনীতি সিলেট

স্কয়ান লিডার সাদরুল আহমেদ খান (অব)।


বিজ্ঞাপন

 

নিজস্ব প্রতিনিধি  :  গত ১৩ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া ৪০ হাজার জন জনসংখ্যা অধ্যুষিত সিলেটের  কুলাউড়া সদর উপজেলাধীন  ইউনিয়নের ৯ টি ওয়ার্ডের প্রায় প্রতিটি ঘরে ঘরে পরিচিতি প্রচারণা, দোয়া প্রার্থনা ও বিশেষ সমীক্ষার কাজে নিয়োজিত ইউনিয়নবাসীদের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগ অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপকমিটির সদস্য স্কোয়াড্রন লীডার (অবঃ) সাদরুল আহমেদ খান ।

গত ১৩-১৭ সেপ্টেম্বর পাচ দিন সিলেটের  কুলাউড়া সদর উপজেলা সদর  ইউনিয়নে এই বিশাল ক্যাম্পেইনে  ইউনিয়নের  আসনপুর, বড়কাপন, বাগাজুরা, কুলাউড়া গ্রাম, দেখিয়ারপুর, হরিপুর,দাসেরমহল,শ্রী পুর, সৈয়দপুর,মিনার মহল,নাজিরের চক,শংকর পুর, করের গ্রাম, পূর্ব করের গ্রাম, গাজীপুর চা বাগান, রেহানা চা বাগান,ঝিমাই চা বাগান, গুজাছড়া,বালাইমা পুনজি,বনগাও, পুরন্দ পুর, পশ্চিম প্রতাবী,পূর্ব প্রতাবী, বালিচিরি,লক্ষীপুরসহ সকল গ্রামের প্রায় প্রতিটি বাড়ি বাড়ি গিয়ে সেচ্চাসেবীরা লিফ্লেট বিতরণ ও তথ্য সংগ্রহ করেন।

এই জরিপে অংশ নিয়েছেন সিলেটের কুলাউড়া উপজেলার  সরকারী বেসরকারী চাকুরিজীবী, ব্যবসায়ী, কৃষক, গৃহিনী, শ্রমজীবী, রাজনৈতিক কর্মী, চাবাগানবাসী, মুসল্লী, সংখ্যালঘু সমপ্রদায় , মাদ্রাসা শিক্ষক ও শিক্ষার্থী, স্কুল কলেজ শিক্ষক ও শিক্ষার্থী, বেকার যুবক- যুবতী , নতুন ভোটারসহ ,প্রবাসী পরিবার প্রমুখ। এর মাধ্যমে এলাকার চাহিদা, প্রাপ্তি, সুবিধা, অসুবিধা এবং পছন্দের প্রার্থী নিয়ে তথ্য উপাত্থ সংগ্রহ করা হয়েছে।

উল্লেখ্য গত ৩ আগস্ট থেকে সিলেটের  কুলাউড়া উপজেলার সকল ইউনিয়নে বিশেষ জনমত জরিপ পরিচালনা করা হচ্ছে। ইতিমধ্যে গত ৩-৬ আগস্ট জয়চন্ডী, ৯-১১ আগস্ট ভুকশিমইল, ৭-৮ আগস্ট কাদিপুর, ১২-১৮ আগস্ট বরমচাল ও ভাটেরা, ১৯-২২ আগস্ট কর্মধা, ২৩-২৮ আগস্ট ব্রাহ্মণবাজার এবং ২৬-৩০ আগস্ট হাজিপুর, ৩০ আগস্ট- ২ সেপ্টেম্বর রাউৎগাও, ৭-১২ সেপ্টেম্বর টিলাগাও ইউনিয়ন সমূহে, ৮-১৩ সেপ্টেম্বর কুলাউড়া পৌরসভায় এই বিশেষ জরিপ সম্পন্ন হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *