টেকনাফের হোয়াইক্যং চেকপোস্টে প্রাইভেটকার তল্লাশি করে ২০,০০০ পিস ইয়াবাসহ একজনকে আটক করেছে বিজিবি

Uncategorized অপরাধ আইন ও আদালত চট্টগ্রাম বিশেষ প্রতিবেদন সারাদেশ

নিজস্ব প্রতিনিধি : বর্তমান সরকারের মাদকের বিরুদ্ধে ‘জিরো টলারেন্স’ নীতি যথাযথভাবে বাস্তবায়নকল্পে মাঠ পর্যায়ে বিজিবি’র আভিযানিক কর্মকাণ্ড এবং গোয়েন্দা তৎপরতা অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় টেকনাফের হোয়াইক্যং চেকপোস্টে একটি প্রাইভেটকার তল্লাশি করে ২০,০০০ পিস ইয়াবাসহ একজন মাদক পাচারকারীকে আটক করেছে বিজিবি।


বিজ্ঞাপন

বিজিবি’র টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) গতকাল সোমবার  ১৮ সেপ্টেম্বর,  রাতে নিজেস্ব গোয়েন্দা সূত্রে জানতে পারে যে, অত্র ব্যাটালিয়নের দায়িত্বপূর্ণ মেরিন ড্রাইভ অথবা টেকনাফ-কক্সবাজার মহাসড়ক দিয়ে প্রাইভেটকারযোগে মাদকের একটি চালান পাচার হতে পারে। এ প্রেক্ষিতে বিজিবি’র দমদমিয়া, হোয়াইক্যং, খুরেরমুখ এবং শীলখালী চেকপোস্টে যানবাহন তল্লাশি কার্যক্রমে নজরদারি বাড়ানো হয়। রাত ০৯.০০ টার দিকে টেকনাফ হতে কক্সবাজারগামী একটি প্রাইভেটকার হোয়াইক্যং চেকপোস্টে আসলে তা তল্লাশির জন্য থামানো হয়।

গোয়েন্দা সূত্রে প্রাপ্ত তথ্যের সাথে প্রাইভেটকারটি মিলে যাওয়ায় এবং চালকের আচরণ সন্দেহজনক হওয়ায় চেকপোস্টে কর্তব্যরত সৈনিক দ্বারা প্রাইভেটকারটি পুঙ্খানুপুঙ্খভাবে তল্লাশি করা হয়। পরে চালকের স্বীকারোক্তি অনুযায়ী প্রাইভেটকারের পিছনের বাম পাশের চাকার ভিতরে অভিনব পদ্ধতিতে লুকায়িত অবস্থায় ২০,০০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

অবৈধভাবে মাদকদ্রব্য বহন ও পাচারের দায়ে প্রাইভেটকারসহ চালক মোহাম্মদ মাসুমকে আটক করা হয়। সে টেকনাফের হোয়াইক্যং নয়াপাড়া গ্রামের সৈয়দ হোসাইনের ছেলে।

আটককৃত ব্যক্তিকে জব্দকৃত ইয়াবা ট্যাবলেট ও প্রাইভেটকারসহ নিয়মিত মামলার মাধ্যমে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *