খেলাধুলা নিয়ে পিয়ার বিস্ফোরক মন্তব্য

বিনোদন

বিনোদন ডেস্ক : পিয়া বিপাশা, বাংলাদেশের অন্যতম জনপ্রিয় মডেল ও অভিনেত্রী। ‘রুদ্র দ্য গ্যাংস্টার’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে তিনি বাংলাদেশের চলচ্চিত্রাঙ্গনে যাত্রা শুরু করেন। অভিনয়ের পাশাপাশি খেলাধুলাও পছন্দ তার। শত ব্যস্ততার মাঝেও বাংলাদেশ দলের খেলা দেখার চেষ্টা করেন। প্রিয় খেলোয়াড় সাকিব আল হাসান। এবার নিজের ইনস্টাগ্রামে এই খেলা নিয়েই কিছু একটা বলতে চেয়েছেন পিয়া। যেখানে তিনি লিখেছেন, ‘যে মেয়ে আপনার চেয়ে ভালো খেলে, তাকে নিয়ে গেমস খেলবেন না।’


বিজ্ঞাপন

মডেলিংয়ের মাধ্যমে জনপ্রিয় হলেও পিয়া বিপাশা মিডিয়ায় আসেন লাক্স চ্যানেল আই ২০১২ প্রতিযোগিতায় অংশগ্রহণের মাধ্যমে। সেরা দশে পৌঁছানোর পর হঠাৎই ক্যাম্পেইন বুথ ছেড়ে দিয়ে চলে আসেন তিনি। পরবর্তীতে আড়ং বিলবোর্ডের মডেল হন। ক্যাটস আই, এক্সট্যাসি, চৈতি সহ বিভিন্ন প্রতিষ্ঠানের মডেল হলেও ইউনিলিভারের ভ্যাসলিন বিলবোর্ডের মডেল হয়ে তিনি পরিচিতি পান বেশি।

এ ছাড়া গ্রামীণ ফোনের বিজ্ঞাপনে মডেল হয়ে অন্যরকম পরিচিতি পান পিয়া। তার অভিনীত বিজ্ঞাপনগুলো হচ্ছে-ইস্পাহানী চা, পোলার আইসক্রিম, গ্রামীণফোন, অলিম্পিক টি-টোয়েন্টি বিস্কুট, প্যারাসুট তেল, ফ্রুটো ম্যাংগো জুস ইত্যাদি। পাশাপাশি মিউজিক ভিডিওতেও কাজ করেছেন পিয়া বিপাশা।

এসবের বাহিরে বেশকিছু একক নাটককে অভিনয় করেছেন পিয়া। তার অভিনীত উল্লেখযোগ্য নাটকগুলোর মধ্যে রয়েছে মাসুদুল হাসানের দ্বিতীয় মাত্রা, মাসুদ হাসান উজ্জ্বলের ১০ পর্বের সিরিয়াল ট্রেড ফেয়ার, আহনাফের পরিচালনায় ‘দ্য মাস্টার পিস’, বিইউ শুভর ‘সময়ের গল্প অসময়ের স্বপ্ন’ ও ‘অসমাপ্ত ভালোবাসা’।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *