গোপালগঞ্জে বাস – ইজিবাইক মুখোমুখি সংঘর্ষ : ২ জন  নিহত,  বিক্ষুব্ধ জনতা কর্তৃক বাসে আগুন 

Uncategorized অপরাধ আইন ও আদালত খুলনা বিশেষ প্রতিবেদন সারাদেশ

বিক্ষুদ্ধ জনতা কর্তৃক আগুন ধরিয়ে দেওয়া বাস।


বিজ্ঞাপন

মোঃ সাইফুর রশিদ চৌধুরী :  গতকাল  শুক্রবার ২৯ সেপ্টেম্বর,  গোপালগঞ্জে যাত্রীবাহী বাস ও ব্যাটারিচালিত ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে ১ নারীসহ দুইজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও ৪ জন। দুর্ঘটনার পর বাসে আগুন ধরিয়ে দেয় বিক্ষুব্ধ জনতা। এসময় মহাসড়কের উভয় দিকে এক কিলোমিটার জুড়ে সৃষ্টি হয় যানজট। শুক্রবার ২৯ সেপ্টেম্বর,  দুপুরে ঢাকা-খুলনা মহাসড়কের মুকসুদপুর উপজেলার দাসেরহাট নামক স্থানে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলার মহেশপুর ইউনিয়নের হোগলাকান্দি গ্রামের আকমাল শেখের স্ত্রী রানু বেগম (৬০) ও একই ইউনিয়নের বাগিয়া গ্রামের আব্দুল হকের ছেলে হায়াত শেখ (৬৫)। আহতরা হলেন- একই ইউনিয়নের ইজিবাইক চালক ফুলমিয়া (৪৫), লামিয়া (১৫), জাবেদা (৪৫) ও খুকি বেগম (৪৭) ।

ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক মো. আবু নোমান জানান, চালক ইজিবাইকে করে ৫ জন যাত্রীকে নিয়ে কাশিয়ানী থেকে মুকসুদপুর যাচ্ছিলেন। এসময় ঢাকা থেকে ছেড়ে আসা খুলনাগামী দোলা পরিবহনের একটি বাস অপর একটি বাসকে ওভারটেক করতে গেলে ইজিবাইকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলে রানু বেগম (৬০) নিহত হন। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে হায়াত আলী শেখকে (৬৫) চিকৎসকরা মৃত ঘোষণা করেন।

তিনি জানান, দুর্ঘটনার পর বাসটি পালিয়ে যেতে চাইলে ধাওয়া করে স্থানীয় জনতা আগুন ধরিয়ে দেয়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে বাসের আগুন নেভায়। দুর্ঘটনার পর ঢাকা-খুলনা মহাসড়ক দিয়ে প্রায় ১ ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল। এতে মহাসড়কের দুই পাশে শতাধিক যানবাহন আটকা পড়ে। পরে পুলিশ পরিস্থিতি স্বাভাবিক করে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *