প্রশংসিত চেংড়া বন্ধুয়া, একদিনে লাখ পেরিয়ে

বিনোদন

বিনোদন প্রতিবেদক : এখন শীতের মৌসুম। সঙ্গীতশিল্পীদের এই সময়টা স্টেজ শো-য়ের। এখন বেশ ব্যস্ত সময় পার করছেন আড়ং ডেইরি- ‘বাংলার গান’ রিয়্যালিটি শো’র মাধ্যমে পরিচিতি পাওয়া কণ্ঠশিল্পী অংকন ইয়াসমিন। দেশের বিভিন্ন প্রান্তে ছুটছেন গানে গানে মঞ্চ মাতাতে।


বিজ্ঞাপন

গতকাল সন্ধ্যায় আরটিভি মিউজিক ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে জেকে মজলিশ ফিচারিং অংকনের ‘চেংড়া বন্ধুয়া’ শিরোনামের গানটির স্টুডিও ভার্সন। প্রকাশের ২৩ ঘন্টার মধ্যে গানটির ভিউ ইতিমধ্যে ১ লাখ ছাড়িয়েছে। খুব অল্প সময়ের মধ্যে ভিউ হওয়া গানগুলোর মধ্যে এই গানটি অন্যতম। এই প্রতিবেদন লিখা পর্যন্ত গানটির ভিউ হয়েছে ১ লাখ ১৪ হাজার ৫৬০ এবং গানটিতে লাইক পড়েছে ১০৫টি, মন্তব্যের ঘরে জমা পড়েছে ১৭০টি মন্তব্য।

গায়কী ও গানটির প্রশংসা করে অনেকেই সেখানে মন্তব্য করছেন। এরমধ্যে হাসির ইমোজি দিয়ে ফরিদ হোসেন নামের একজন লিখেন, ‘গানটা অনেক সুন্দর, আমার খুব ভালো লাগছে, এক কথায় অসাধারণ।’

তিলকা চৌধুরী লিখেন, ‘মন মাতানো গান, তার সাথে সুরটা আরো বেশি মন মাতানো, গানটা ভালোই হিট হবে… ’

‘গানটি আমার ভীষণ পছন্দের। এটার স্টুডিও ভার্সনটা গতকাল সন্ধ্যায় প্রকাশ করা হয়। ২৪ ঘন্টা হওয়ার আগেই এটি ১ লাখেরও বেশি ভিউ অতিক্রম করেছে। আমার সবগুলো গানের মধ্যে এই গানটি সবচেয়ে কম সময়ে এত ভিউ হয়েছে। আমি সত্যি অনেক আনন্দিত।’ কথাগুলো বলেন ‘ভালো থাকতে দিলি না’ খ্যাত সঙ্গীতশিল্পী অংকন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *