মণিরামপুরের নেহালপুর ইউ’পি যুবলীগের সভাপতি সন্ত্রাসীদের গুলিতে নিহত

Uncategorized অপরাধ আইন ও আদালত খুলনা বিশেষ প্রতিবেদন সারাদেশ

সন্ত্রাসীদের গুলিতে নিহত যুবলীগ নেতা উদয় শংকর বিশ্বাস।

 

যশোর প্রতিনিধি : যশোর জেলার মনিরামপুর উপজেলার নেহালপুর ইউনিয়নের যুবলীগের সভাপতি ও পাঁচাকড়ি টেকেরঘাট বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি এবং নেহালপুর স্কুল এন্ড কলেজ এর প্রভাষক উদয় শংকর বিশ্বাসকে গুলি করে হত্যা করেছে একদল সন্ত্রাসীরা। সোমবার (১৬ অক্টোবর) সকাল আনুমানিক ৭টায় তাকে গুলি করে নৃশংসভাবে হত্যা করা হয়। নিহত উদয় শংকর বিশ্বাস উপজেলার নেহালপুর ইউনিয়নের পাঁচাকড়ি গ্রামের বৈকালী এলাকার রঞ্জিত বিশ্বাসের একমাত্র ছেলে।


বিজ্ঞাপন

গ্রামবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার সকাল আনুমানিক ৭টার দিকে যুবলীগ নেতা উদয় শংকর বিশ্বাস স্থানীয় টেকেরহাট থেকে বাজার করে বাড়ি ফিরছিলেন। বাড়ির নিকটে আসলে পূর্ব পরিকল্পিতভাবে একদল সন্ত্রাসীরা তাকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি চালিয়ে মোটরসাইকেলে করে পালিয়ে যায়।

এতে ঘটনাস্থলে তিনি নিহত হন। পরে গ্রামবাসী তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে তিনি মারা যান। মণিরামপুর থানা পুলিশ, সহকারী পুলিশ সুপার আশেক মাহমুদসহ জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এছাড়া প্রশাসনের বিভিন্ন সংস্থার সদস্যরা গিয়ে গুলির ঘটনা অনুসন্ধান করছে। তবে কি কারণে তাকে হত্যা করা হয়েছে বিষয়টি জানাতে পারেনি পুলিশ।

এ বিষয়ে মণিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান জানান, পুলিশের একাধিক টিম ঘটনাটির তদন্ত শুরু করেছে। তবে এ হত্যার সাথে চরমপন্থী কানেকশন রয়েছে বলে তারা প্রাথমিকভাবে ধারণা করেছেন বলে তিনি জানান।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *