বিএসটিআই এর ময়মনসিংহ বিভাগীয় অফিসের  মোবাইল কোর্ট  :  ১৫, ০০০ টাকা জরিমানা 

Uncategorized অপরাধ আইন ও আদালত বিশেষ প্রতিবেদন ময়মনসিংহ সারাদেশ

নিজস্ব প্রতিনিধি (ময়মনসিংহ)  : আজ বুধবার   ১৭ জানুয়ারি বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  (বিএসটিআই) এর ময়মনসিংহ  বিভাগীয় কার্যালয়ের উদ্যোগে নেত্রকোণা জেলার পূর্বধলা উপজেলায় ২টি মোবাইল কোর্ট পরিচালিত হয়। উক্ত মোবাইল কোর্ট পরিচালনা কালে বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর ‘ওজন ও পরিমাপ মানদণ্ড আইন, ২০১৮’ অনুযায়ী মেসার্স শাহজালাল বেকারী, কলেজ রোড এবং মেসার্স তাসলিমা বেকারী, হাটধলা-এর পণ্যের মোড়কজাতকরণ নিবন্ধন সনদ, মোড়কে বিধি মোতাবেক তথ্যের উল্লেখ না থাকায় প্রত্যেকের ৫,০০০ টাকা করে মোট ১০,০০০ টাকা এবং


বিজ্ঞাপন

মেসার্স হাবিব ট্রেডার্স, খাদ্য গুদাম রোড, পূর্বধলা বাজার কর্তৃক পরিমাপে ডিজেল কম দেয়ায় ৩,০০০ টাকা জরিমানা আদায় করা হয়।

একই দিনে অপর এক  মোবাইল কোর্টে, মেসার্স অপু জুয়েলার্স, পূর্বধলা বাজার কর্তৃক ওজনে পণ্য কম দেয়ায় ২,০০০ জরিমানা আদায় করা হয়।

মোবাইল কোর্টটি  নাজনীন আখতার, সহকারী কমিশনার (ভূমি), পূর্বধলা, নেত্রকোণা এবং ২য় মোবাইল কোর্টটি মোঃ খবিরুল আহসান, ইউএনও, পূর্বধলা, নেত্রকোণা-এর নেতৃত্বে পরিচালিত হয়।

উক্ত মোবাইল কোর্টে  প্রসিকিউটর হিসেবে দায়িত্ব পালন করেন বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর ময়মনসিংহ বিভাগীয় অফিসের সহকারী পরিচালক (মেট্রোলজি) মোঃ ছানোয়ার হোসেন।

বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর ময়মনসিংহ বিভাগীয় অফিসের সহকারী পরিচালক (মেট্রোলজি) মোঃ ছানোয়ার হোসেন আজকের দেশ ডটকম কে জানান, জাতীয় ও জনস্বার্থে বিএসটিআই এর ময়মনসিংহ  বিভাগীয় কার্যালয়ের  এ ধরণের অভিযান পরিচালনা অব্যাহত থাকবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *