মাশরাফীকে নিয়ে অপরাজনীতি করা ব্যক্তিদের শুধরে যাওয়ার আহব্বান,নড়াইল জেলা ছাত্রলীগ

Uncategorized খুলনা বিশেষ প্রতিবেদন রাজনীতি সারাদেশ

মো:রফিকুল ইসলাম,(নড়াইল) :  মাশরাফীকে হুইপ নির্বাচিত করায় নড়াইলে আনন্দ মিছিল। বাংলাদেশ আওয়ামী-লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক, নড়াইল-২ আসনের সংসদ সদস্য ক্রিকেট তারকা মাশরাফী বিন মোর্ত্তজাকে জাতীয় সংসদের হুইপ নির্বাচিত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে নড়াইলে আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে।


বিজ্ঞাপন

গতকাল বৃহস্পতিবার ২৫ জানুয়ারি, দুপুরে নড়াইল জেলা আওয়ামী-লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের উদ্যোগে এ কর্মসূচির আয়োজন করা হয়। নড়াইল শহরের রূপগঞ্জ বাজার কুন্ডু মার্কেট চত্বর থেকে বিশাল একটি আনন্দ মিছিল শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে নড়াইল শহরের চৌরাস্তা ঘুরে আদালত সড়কে গিয়ে শেষ হয়। পরে ওই স্থানে সংক্ষিপ্ত পথসভা অনুষ্ঠিত হয়।


বিজ্ঞাপন

পথসভায় নড়াইল জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী-লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস,সাবেক জেলা পরিষদের চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস,জেলা আওয়ামী-লীগের সহসভাপতি মো. হাসানুজ্জামান,জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান খোকন কুমার সাহা, যুবলীগের যুগ্ম আহবায়ক ফরহাদ হোসেন, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তারিকুল ইসলাম উজ্জ্বল,সাধারণ সম্পাদক এস.এম পলাশ, জেলা আওয়ামী মৎস্যজীবি-লীগের সভাপতি মো. সাইফুল ইসলাম,জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক স্বপ্নীল সিকদার নীলসহ বাংলাদেশ আওয়ামী-লীগ ও সহযোগী অঙ্গ সংগঠন,নড়াইল জেলা শাখার বিপুল সংখ্যক নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ এ সময় উপস্থিত ছিলেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *