নড়াইলে বিপুল পরিমান গাঁজাসহ মাদক ব্যবসায়ী আশিক ও আলাউদ্দিন গোয়েন্দা পুলিশের হাতে আটক

Uncategorized অপরাধ খুলনা গ্রাম বাংলার খবর প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন সারাদেশ

মোঃ রফিকুল ইসলাম,(নড়াইল) :  নড়াইলে বিপুল পরিমান গাঁজাসহ মাদক ব্যবসায়ী আশিক ও আলাউদ্দিন গোয়েন্দা পুলিশের হাতে আটক। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মোঃ আলাউদ্দিন শেখ (২৫) নড়াইল জেলার লোহাগড়া থানার লাহুড়িয়া ডহরপাড়া গ্রামের মৃত-মইনুদ্দিন শেখের ছেলে এবং মোঃ আশিক শেখ (২৪) নড়াইল জেলার লোহাগড়া থানার ডিগ্রীরচর গ্রামের ওবায়দুল শেখের ছেলে। গত ৯ ফেব্রুয়ারি, সন্ধ্যায় নড়াইল জেলার লোহাগড়া থানাধীন শালবরাত কদমতলা জনৈক শহিদুল ইসলামের মুদির দোকানের সামনে থেকে তাদেরকে আটক করা হয়।


বিজ্ঞাপন

পুলিশ সুত্রে জানা যদযায়,গোপন সংবাদের ভিত্তিতে নড়াইল জেলা গোয়েন্দা অফিসার ইনচার্জ মোঃ ছাব্বিরুল আলম এর তত্ত্বাবধানে এসআই মোঃ ফারুক হোসেন, এএসআই আনিসুজ্জামান, এএসআই মাহফুজুর রহমান সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মোঃ আলাউদ্দিন শেখ (২৫) ও মোঃ আশিক শেখ (২৪) কে গ্রেফতার করে।

এ সময় ধৃত আসামিদের কাছ থেকে ১ কেজি গাঁজা জব্দ করা হয়। এ সংক্রান্তে লোহাগড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। আসামিদের  আদালতে সোপর্দ করা হয়েছে। নড়াইল পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান এর নির্দেশনায় মাদকমুক্ত নড়াইল গড়ার লক্ষ্যে জেলা পুলিশ আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *