পণ্যের মান নিয়ন্ত্রণে  বিএসটিআই এর রাজশাহী বিভাগীয় অফিসের সার্ভিল্যান্স অভিযান পরিচালনা 

Uncategorized আইন ও আদালত প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন রাজশাহী সারাদেশ

নিজস্ব প্রতিনিধি (রাজশাহী) :  ইট পোড়ানো মৌসুম ২০২৩-২০২৪ শুরু হওয়ায় আজ সোমবার  ১২ ফেব্রুয়ারি, বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  (বিএসটিআই) এর রাজশাহী  বিভাগীয় অফিসের উদ্যোগে রাজশাহী জেলার পবা, দূর্গাপুর, বাগমারা উপজেলার বিভিন্ন ইট ভাটায় সার্ভিল্যান্স অভিযান পরিচালনা করা হয়।


বিজ্ঞাপন

উক্ত সার্ভিল্যান্স অভিযান পরিচালনা কালে  নিম্নোক্ত ইট ভাটাগুলির সিএম লাইসেন্স গ্রহণ/নাবায়নের আবেদন এবং পরীক্ষণের জন্য ক্লে-ব্রিকস/কংক্রিট পেভিং ব্লক পণ্যের নমুনা সংগ্রহ করা হয়েছে।

পদ্মা কনক্রিট ব্লক (পিসিবি) ইন্ডাস্ট্রি, খড়খড়ি বাইপাস, মতিহার, রাজশাহী। এম এ সি ব্রিকস, ভালুকপুকুর, খড়খড়ি, রাজশাহী। দেশ ব্রিকস, হাসনিপুর, বাগমারা, রাজশাহী। এম আর এফ ব্রিকস ফিল্ড, হাসনিপুর, বাগমারা, রাজশাহী। এম আর বি ব্রিক্স ফিল্ড, মহব্বতপুর, বাগমারা, রাজশাহী। ডন ব্রিকস, একডালা, বাগমারা, রাজশাহী। এন এফ এস ব্রিকস, সিংসাড়া, বাগমারা, রাজশাহী। মুন ব্রিকস, নরসিংহপুর, বাগমারা, রাজশাহী। নাফিস এন্টারপ্রাইজ, দূর্গাপুর, রাজশাহী। রতন ব্রিকস, বাইগাছা, বাগমারা, রাজশাহী।, পিকেবি ব্রিকস, ভবানীগঞ্জ , বাগমারা, রাজশাহী। এবং টাটা ব্রিকস, হাসিনপুর, বাগমারা, রাজশাহী।

ইটভাটাগুলিকে উৎপাদিত ক্লে-ব্রিকস পণ্যের মান সর্বদা সংশ্লিষ্ট বাংলাদেশ মানের সমপর্যায়ে রেখে উৎপাদন, বিক্রয় ও বিতরণের পরামর্শ দেওয়া হয়েছে।

উক্ত অভিযানে বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  (বিএসটিআই) এর রাজশাহী  বিভাগীয় অফিসের কর্মকর্তা  দেবব্রত বিশ্বাস, সহকারী পরিচালক (সিএম) এবং  এ এফ এম হাসিবুল হাসান, ফিল্ড অফিসার (সিএম) অংশগ্রহণ করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *