যশোরের শার্শা থানা পুলিশের পৃথক অভিযান : ৩৮ কেজি গাঁজাসহ ১ নারী আটক 

Uncategorized অপরাধ আইন ও আদালত খুলনা গ্রাম বাংলার খবর বিশেষ প্রতিবেদন সারাদেশ

যশোর প্রতিনিধি :  যশোরের শার্শা উপজেলার লক্ষনপুর ও বহিলাপোতা গ্রামে অভিযান চালিয়ে ৩৮ কেজি গাঁজাসহ এক জন মহিলাকে আটক করেছে পুলিশ। গত রোববার,  গভীর রাতে উপজেলার লক্ষনপুর ইউনিয়ান অভিমান চালিয়ে ৩৮ কেজি গাঁজাসহ এক মহিলাকে আটক করে শার্শা থানা পুলিশ।আটককৃত মহিলা শার্শা থানার লক্ষনপুর ইউনিয়ানে মৃত আব্দুল আলীমের স্ত্রী আয়না মতি (৪০)।


বিজ্ঞাপন

পুলিশ জানায়, থানা পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা লক্ষনপুর ইউনিয়ানে দুটি অভিযান চালিয়ে আয়না মতি (৪০) নামে এক মহিলাকে আটক করে। এ সময় তার বসত বাড়ীর পশ্চিম পাশে গোয়াল ঘরে রাখা ২০ কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ।
অপর অভিযান লক্ষনপুর ইউনিয়নের হরিনাপোতা পলাতক আসামী মুনসুর হোসেন (৩৫) এর বাড়ীর পিছনে টয়লেটের সেপ্টি টেংকি তল্লাশী করে টেংকির মধ্যে থেকে বিশেষ ভাবে রাখা ১৮ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

এ বিষয়ে শার্শা থানার অফিসার ইনচার্জ শেখ মোঃ মনিরুজ্জামান বলেন, গোপন সংবাদ এর ভিত্তিতে পৃথক ভাবে অভিযান চালিয়ে লক্ষনপুরে ও বহিলাপোতা থেকে মোট ৩৮ কেজি গাঁজাসহ একজনকে আটক করা হয়। আটককৃত ব্যক্তির বিরুদ্ধে শার্শা থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। আটককৃত কে যশোর জেল হাজাতে পাঠানো হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *