সিলেটের কুলাউড়া উপজেলার হাজিপুর ইউনিয়নে শিক্ষা উপকরণ বিতরণ

Uncategorized বিশেষ প্রতিবেদন রাজনীতি শিক্ষাঙ্গন সারাদেশ সিলেট

নিজস্ব প্রতিবেদক (সিলেট) :  সিলেটের  মৌলভীবাজারের কুলাউড়ায় বঙ্গবন্ধুর জন্মদিনকে উপলক্ষ করে মাসব্যাপী ক্ষুদে শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণের উদ্যোগ নিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপকমিটির সদস্য, আব্দুল লতিফ খান ফাউন্ডেশনের ট্রাস্টি ও সাবেক ডেপুটি সার্জেন্ট অ্যাট আর্মস স্কোয়াড্রন লীডার (অব.) সাদরুল আহমেদ খান। ইতিমধ্যে জয়চন্ডী, ভূকশিমইল, ভাটেরা, বরমচাল,কর্মধা,শরীফপুর, কুলাউড়া সদর ইউনিয়ন ও পৌরসভায় ক্ষুদে শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।


বিজ্ঞাপন

রবিবার (২ জুন) হাজিপুর ইউনিয়নের মনু গাজীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষা উপকরণ বিতরণে উপস্থিত ছিলেন প্রধান শিক্ষক রহিমা বেগম, পরিচালনা কমিটির সভাপতি মমতাজ আলী ।


বিজ্ঞাপন

পাইকপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষা উপকরণ বিতরণে উপস্থিত ছিলেন প্রধান শিক্ষক হাবিবুর রহমান, সহকারী শিক্ষকবৃন্দ মাধবী রাণী দেব, আন্দুল মানিক,অঞ্জনা রাণী, রেজিনা আক্তার, নাজমিন আক্তার প্রমুখ।

পীরের বাজার সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষা উপকরণ বিতরণে উপস্থিত ছিলেন প্রধান শিক্ষক মরিয়ম বেগম, সহকারি শিক্ষকবৃন্দ জাকির হোসেন, জুমারা খানম,জহুরা খানম, আলেয়া বেগম,ফাতেমা বেগম, রিপা বৈরী, আয়েশা আক্তার প্রমুখ । আরো উপস্থিত ছিলেন স্কুল পরিচালনা কমিটির সভাপতি সুমন্ত গোপাল দত্ত।

সিক্স ফ্লাওয়ার প্রি-ক্যাডেট বিদ্যালয়ে শিক্ষা উপকরণ বিতরণে উপস্থিত ছিলেন অধ্যক্ষ তোফায়েল আহমেদ চৌধুরী, পরিচালক সয়ফুল আলম সাইফুল, সহাকারী শিক্ষক সালমা বেগম প্রমুখ।অনুসঠান পরিচালনা করেন এপি তালুকদার জনি, প্রধান নির্বাহী ডা: নারায়ণ চন্দ্র।

সাদরুল জানান, ‘শেখ রাসেল নির্মলতার প্রতীক, দুরন্ত প্রাণবন্ত নির্ভীক’ এই স্লোগানকে সামনে রেখে উপজেলার ১৩ ইউনিয়ন ও ১ পৌরসভার সকল প্রাথমিক বিদ্যালয়ের ক্ষুদে শিক্ষার্থীদের মধ্যে এ উপকরণ পর্যায়ক্রমে বিতরণ করা হবে।

তিনি জানান, শিক্ষা উপকরণে শেখ রাসেলের দুর্লভ কিছু ছবি ব্যবহার করা হয়েছে। এ ছবিগুলোর মাধ্যমে ক্ষুদে শিক্ষার্থীরা শিশু রাসেল সম্পর্কে অনেক কিছু জানতে পারবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *