বিয়ের দাবীতে গত তিন দিন ধরে তরুণীর অনশন :  অভিযোগ উঠেছে মেয়েকে দেয়া হচ্ছে হত্যার হুমকী

Uncategorized অপরাধ আইন ও আদালত গ্রাম বাংলার খবর জাতীয় বিশেষ প্রতিবেদন সারাদেশ

সফিকুল ইসলাম, (লালমনিরহাট) :  পূর্ব জগতবেড় (ওয়ার্ড-৪) বেলবাড়ির ডাঙ্গা আঃ সুবাহান মিয়া(৬০) এর ছেলে কামরুজ্জামান সাবু (২৫) এর বাড়িতে বিয়ের দাবীতে ২১ অক্টোবর ২০২৪ বিকেল ৪ টা হতে অনশন করেন একই ওয়ার্ডের নবী উদ্দিন কাজীর মেয়ে কেয়া আক্তার (২০)।


বিজ্ঞাপন

জানা গেছে কামরুজ্জামানের সাথে দীর্ঘ ৩ বছরের প্রেমের সম্পর্ক চলাকালে আজ সকালে জৈনক কেয়া আক্তারকে বিয়ের দাবীতে নিজ বাড়িতে অবস্থান নিতে বলেন কামরুজ্জামান সাবু। সে সুত্র ধরেই কামরুজ্জামানের বাড়িতে অবস্থান নেন কেয়া৷ কেয়া জানান, ইতিমধ্যেই কামরুজ্জামানের পরিবারের লোকজন বিভিন্নভাবে কেয়াকে মারধর টর্চার ও হত্যার হুমকি ধামকি দিয়েছেন।


বিজ্ঞাপন

স্থানীয় জনপ্রতিনিধিরা জানান, ইতিমধ্যে দু’পক্ষের সাথে কথা বলে বিয়ের আলোচনা হলে সেটি না’খোচ করেছেন কামরুজ্জামান সাবুর পরিবার। সেই সূত্র ধরে আজ সকাল ১০ ঘটিকার সময় গ্রাম্য সালিশে বসেন এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ কিন্তু তারপরেও মন বলেনি ছেলে এবং ছেলের পরিবারের এমন্ত অবস্থায় মেয়েটি মৃত্যু ঝুঁকিতে আছে বলে এলাকাবাসী জানান,

এখানে উল্লেখ্য গত তিন মাস আগে একটি থানায় ডায়েরি করা হয় সেই ডাইরিতে উল্লেখ করা হয়েছে দুই পক্ষের সম্মতিতে মীমাংসা করা হয়, এরপরেও ছেলে বিভিন্ন ভাবে মেয়েকে প্রলোভন দেখিয়ে আসছেন বলে পরিবার সূত্রে জানা যায়, হেম অবস্থায় ছেলের দুই বোনের জামাই বিষয়টিকে ধামাচাপা দেওয়ার জন্য বিভিন্নভাবে হুমকি ধামকি ও পার্টি কত নেতাদের হুমকি দিচ্ছেন বলে এলাকার ব্যক্তিবর্গ জানান।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *