বাকেরগঞ্জে ইসলামী আন্দোলন বাংলাদেশের গণ- সমাবেশ অনুষ্ঠিত

Uncategorized গ্রাম বাংলার খবর জাতীয় বিশেষ প্রতিবেদন সংগঠন সংবাদ সারাদেশ

শফিকুল ইসলাম :  ইসলামী আন্দোলন বাংলাদেশ বরিশালের বাকেরগঞ্জ উপজেলা পশ্চিম শাখা আয়োজিত গণ সমাবেশে হাজারো মানুষের ঢল। ছাত্র জনতার গনবিপ্লবে সংগঠিত গনহত্যার বিচার,ইহকালীন শান্তি ও পরকালীন মুক্তির লক্ষ্যে,ইসলামী সমাজভিত্তিক রাষ্ট্র প্রতিষ্ঠার দাবীতে-বাকেরগঞ্জ সরকারি কলেজ মাঠে ৯ দফা প্রস্তবনা বাস্তবায়নের লক্ষ্যে এ গণ সমাবেশের আয়োজন করা হয়েছে।


বিজ্ঞাপন

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দলন বাংলাদেশের নায়েবে আমীর মুফতি সৈয়দ মোহাম্মাদ ফয়জুল করিম। বিশেষ অতিথি হিসাবে উপুস্থিত ছিলেন উপাধ্যক্ষ মাওলানা মোঃ সিরাজুল ইসলাম,মাওলানা মোঃ নূরুল ইসলাম আল-আমিন,,মাওলানা মোঃ আব্দুর রাজ্জাক,মুহাম্মদ কাওসার ইসলাম সহ বিভিন্ন নেতৃবৃন্দ।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাকেরগঞ্জ উপজেলা শাখার সভাপতি আলহাজ্জ মাওলানা নাছির উদ্দীন রোকন ডাকুয়া, সাধারন সম্পাদক মাওলানা মাহমুদুল হাসান জাহাঙ্গীর।


বিজ্ঞাপন

বক্তারা বলেন, আগামী জাতীয় নির্বাচন পি আর পদ্বতিতে হতে হবে। এতে করে জনগনের আশা আকাঙ্ক্ষারর প্রতিফলন ঘটবে। মাওঃ ফয়জুল করিম বলেন, ইসলামী হুকুমত কায়েম করার ও দেশকে দারিদ্রসীমার নিচে নামানোর জন্য ইসলামী আন্দলন বাংলাদেশের বিকল্প নেই।

তাই আগামী নির্কাচনে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার নির্দেশ প্রদান করেন। আগামী নির্বাচনে হাত পাখা মার্কায় ভোট দিয়ে ইসলামের বিজয়ের লক্ষে দাওয়াতি কাজের প্রতি জোর দিয়ে বলেন, প্রতি দিন ২ ঘন্টা সময় দিন এবং মাসে ৪ জন কর্মী বাড়ান ইনশাআল্লাহ অচিরেই ইসলামের বিজয় হবে।

বক্তারা আরও বলেন, দেশ বার বার স্বাধীন করা যায়না আমরা সব সরকারের আমলই দেখেছি, ধনী আরও ধনী হয় গরীব আরও গরীব হয়। এই অর্থনীতি ব্যাবস্থার পরিবর্তন হতে হবে তার জন্য দরকার একটি ন্যায় নীতি সম্পন্ন সরকার যা ইসলামী আন্দলন বাংলাদেশেই সম্ভব।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *