মুজিবশতবর্ষে প্রধানমন্ত্রীর নির্দেশনায় যুব প্রজন্মলীগ সম্পাদক কাজলের ঘর উপহার

রাজনীতি সারাদেশ

নিজস্ব প্রতিবেদক : মুজিবশতবর্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা যুব প্রজন্মলীগের সাধারণ সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী শহীদ কাজল তার নিজ জন্মভূমি সিলেট ফেঞ্চুগঞ্জ উপজেলার ঘিলাছড়া ইউনিয়নের এক অসহায় গরীব ঘরহারা আব্দুল আউয়াল, পিতা-আয়েত আলীর পরিবারকে একটি আঁধাপাকা ঘর নির্মাণ করে দিচ্ছেন।
গত ২৭শে জুন রোজ শনিবার তাঁর সংগঠনের নেতাকর্মীদের নিয়ে নির্মাণাধীন ঘরের ঘাথনীর উদ্বোধন ও বৃক্ষরোপন কর্মসূচী পালন করেন।
আব্দুল শহীদ কাজল বলেন, গত ১৭ই মার্চ বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেছিলেন যে, আপনারা কেউ মুজিববর্ষে কোন রকম জাঁকজমক, বিলাসিতা না করে যাদের জায়গা আছে কিন্তু ঘর করতে পারে না তাদেরকে একটি ঘর করে দেন। আর যদি না পারেন আমাকে বলবেন আমি করে দেব। সেই পরিপ্রেক্ষিতে গত ২৬শে মার্চ আমি আমার নিজ এলাকায় খোঁজখবর নিয়ে একটি অসহায় পরিবারের জন্য ঘর নির্মাণের কাজে হাত দেই।
ঘরটি উদ্বোধনের সময় আব্দুল শহীদ কাজল জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি কৃতজ্ঞতা ও শ্রদ্ধা জ্ঞাপন করে ওনার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া পাঠ করেন।
এসময় আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা যুব প্রজন্ম লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ফয়সল ইসলাম (লিটন), প্রচার সম্পাদক আইয়ুব চৌধুরী এবং সংগঠনটির সিলেট কমিটির সহ-সভাপতি সেবুল আহমেদ, সদস্য মুক্তার হোসেন টিটু, রুয়েল আহমদ, রুশন আহমদসহ অন্যান্য নেতাকর্মীরা।
সাধারণ সম্পাদক আব্দুল শহীদ কাজলের দ্রুত ঘর নির্মাণ দেখে অসহায় পরিবারটি তাঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ও তাঁর নেক হায়াত সহ সুস্থ্যতা কামনা করেন।


বিজ্ঞাপন