মানবতাই শক্তি মানবতাই মুক্তি : নওফেল

চট্টগ্রাম রাজনীতি

নিজস্ব প্রতিবেদক : শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেছেন, ‘মানুষ মানুষের জন্য- প্রচলিত এই কথার ভিত্তিতে মানুষের অসময়ে মানুষই যুগে যুগে পাশে এসে দাঁড়িয়েছে। যুগে যুগে একটি বার্তাই মানুষ দিয়েছে- যে মানবতাই শক্তি, মানবতাই মুক্তি। সেই প্রত্যয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা আবারও করোনা সংকট কাটিয়ে ঘুরে দাঁড়াব। সোমবার দুপুরে নগরের হালিশহর আইসোলেশন সেন্টার পরিদর্শন করে তিনি এসব কথা বলেন।
এ সময় তিনি করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসার খোঁজখবর নেন। পরে আইসোলেশন সেন্টারটির পরিচালনা পর্ষদের সঙ্গে সংক্ষিপ্ত মতবিনিময়েও অংশ নেন শিক্ষা উপমন্ত্রী।
তিনি চট্টগ্রামের করোনা সংক্রমণ রোধে আইসোলেশন সেন্টারটির কার্যক্রমের প্রশংসা করে রোগীদের সর্বোচ্চ সেবা এবং বিনামূল্যে চিকিৎসা সেবা অব্যাহত রাখতে প্রয়োজনীয় সহযোগিতার আশ্বাস দেন। ‘হালিশহর করোনা আইসোলেশন সেন্টার চট্টগ্রাম’ এর সেন্ট্রাল অক্সিজেন প্ল্যান্টে প্রয়োজনীয় অক্সিজেন সিলিন্ডার এবং একটি হাই ফ্লো ন্যাজাল ক্যানোলা দেয়ার প্রতিশ্রুতি দেন তিনি।
এ সময় উপস্থিত ছিলেন- সেন্ট্রাল অক্সিজেন প্লান্ট বসানোর কাজে আর্থিক সহায়তাকারী প্রতিষ্ঠান ইস্পাহানি লিমিটেডের জেনারেল ম্যানেজার আবদুল্লাহ আল মামুন, হালিশহর থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম, করোনা আইসোলেশন সেন্টার চট্টগ্রামের প্রধান উদ্যোক্তা সাজ্জাদ হোসেন, মুখপাত্র অ্যাড. জিনাত সোহানা চৌধুরী, প্রধান সমন্বয়ক নুরুল আজিম রনিসহ প্রতিষ্ঠানের পরিচালক নাজিম উদ্দিন শিমুল, গোলাম ছামদানি জনি, মো. নুরুজ্জামান।


বিজ্ঞাপন