হাঁটি হাঁটি পা পা করে পথচলা শুরু

অন্যান্য বিবিধ

আবিদ খান : বন্ধুরা তোমাদের সকলকে জানাই আন্তরিক ভালোবাসা ও শুভেচ্ছা।
ক্লাব-১৯৯১ হাঁটি হাঁটি পা পা করে পথচলা শুরু করেছিল তোমাদের কে সাথে নিয়ে। উদ্দেশ্য সকলের ভাললাগা কে একীভূত করে আনন্দ ভাগাভাগি করা পাশাপাশি মানবিক ও সামাজিক কাজে অংশগ্রহণ করা। ইতিমধ্যে তোমরা হয়ত দেখেছো বা প্রতীয়মান, আমাদের কার্যক্রমগুলো সেই ধারাবাহিকতায় পরিচালিত হচ্ছে।
আমরা চেয়েছি ‘৯১ এর সব প্ল্যাটফর্মের সাথে সহযোগিতার মনোভাব, সহমর্মিতার মনোভাব এবং বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখে তোমাদের কে সাথে নিয়ে সুন্দর ও পরিচ্ছন্ন একটি গ্রুপ পরিচালনা করার। ক্লাব-১৯৯১ কতটুকু পেরেছে সেটা তোমাদের বিচার্য, তবে আমরা প্রতিনিয়ত চেষ্টা করেছি, চেষ্টা করে চলেছি।
ক্লাব-১৯৯১ বিনয়ের সহিত বলতে চায়, ‘৯১ এর সকল প্লাটফর্মে যেহেতু ‘৯১ বন্ধুদের ঘিরে সেহেতু সকলের সাথে বন্ধু ভাবাপন্ন পরিচয় দিয়ে পথ চলেছি, চলব ইনশাআল্লাহ।
বন্ধুরা আমাদের চলার পথে অনেকের সাথে ব্যক্তিগত কোন্দল, ক্ষোভ, রেষারেষি হতে পারে, থাকতে পারে, আবার মিটেও যায়।
তোমাদের সকলের কাছে আমার অনুরোধ তোমরা এ সংক্রান্ত কোন বিষয় ভার্চুয়াল পেজে উপস্থাপন না করে,ব্যক্তিগত ভাবে সমাধানের চেষ্টা করো, সমাধান হয়ে যাবে।
নিতান্তই কোন বিষয় যদি মনে হয় আমাদের পরিচালনা পর্ষদের কাছে, ক্লাব-১৯৯১ কে ঘিরে কোন প্রকার অভিযোগ থাকে আমাদেরকে বলতে পারো। আমাদের এখতিয়ারের ভিতরে থাকলে সমাধান করার চেষ্টা করব।
এখনো পর্যন্ত যতটুকু বুঝি ‘৯১ এর কোন উত্তরসূরী থাকবে না, হয়তো আর ৫০ বছর পরে ‘৯১ খুঁজে পাওয়া যাবে কিনা সন্দেহ আছে, সবাইকে বিনয়ের সাথে বলতে চাই এইতো আর কটা দিন একসাথে মিলেমিশে বাঁচি, ভুলত্রুটিগুলো নিজেরা সমাধান করি।
আমরা সকল ‘৯১ কে সমমর্যাদায়, সম চোখে দেখি। ভার্চুয়াল জগতে অনেকে তার বিবিধ অ্যাক্টিভিটি ও ফেসবুকে সময় দেওয়ার কারণে বিভিন্ন রকমের কমিউনিকেশন এর কারণে, লাইক কমেন্টস এর ভিত্তিতে জনপ্রিয় হয়ে যায়। সে দৃষ্টিকোণ থেকে অনেক সময় একটু বিভাজনের পর্যায়ে পড়ে যায়, আমরা যারা পরিচালনা পর্ষদে আছি আমরা একটু বিব্রত বোধ করিও অনেক সময়, তারপরও আমাদের কিছু করার থাকে না। তবে সকল বন্ধুদের প্রতি আমাদের সম্মান, শ্রদ্ধা, ভালোবাসা ও আন্তরিকতা সমান নিশ্চিত করে বলতে পারি।
মানুষ ভুল ত্রুটির ঊর্ধ্বে না, বন্ধুরা আমাদের ভুল আছে, আমরা চেষ্টা করি ভুলগুলোকে সংশোধন করে সুন্দর ভাবে সকল কার্যক্রম পরিচালনা করার।
এসো বন্ধুরা সকল ভেদাভেদ ভুলে গিয়ে বন্ধুত্বের ভালোবাসায় কাঁধে কাঁধ মিলিয়ে সকল ভাল কাজের সাথে থাকি, হতে পারে সেটা যে কোন প্লাটফর্ম থেকে।
একবার শুধু খুব মন থেকে চিন্তা করি আমরা ‘৯১, দেখবে অনেক জটিল বিষয় সমাধান হয়ে গেছে। জীবনের চলার পথে সব বিষয়কে সহজ করে দেখি ও সমাধানের চেষ্টা করি।
‘৯১ প্ল্যাটফর্ম গুলি দৃষ্টান্ত রেখে যাক ভালো কিছুর জন্য এটাই প্রত্যাশা।
পরিশেষে সকল বন্ধুদের সুস্বাস্থ্য এবং মঙ্গল কামনা করি।


বিজ্ঞাপন