“মানবতার বন্ধনে রংপুর” এর ‘বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

রংপুর

নিজস্ব প্রতিনিধি : শনিবার সকাল ১০.০০ ঘটিকায় রংপুর জিলা স্কুল অডিটোরিয়ামে মানবতার সেবায় কাজ করা সেচ্ছাসেবামূলক সংগঠন “মানবতার বন্ধনে রংপুর” এর ‘বার্ষিক সাধারণ সভা-২০২০’ অনুষ্ঠিত হয়।


বিজ্ঞাপন

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও প্রধান উপদেষ্টা মোহাঃ আবদুল আলীম মাহমুদ বিপিএম, পুলিশ কমিশনার, রংপুর মেট্রোপলিটন পুলিশ, রংপুর।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও প্রধান উপদেষ্টা মোহাঃ আবদুল আলীম মাহমুদ বিপিএম, পুলিশ কমিশনার, রংপুর মেট্রোপলিটন পুলিশ, রংপুর; সভাপতি মোঃ জমির উদ্দিন , সহকারী পুলিশ কমিশনার, (কোতয়ালী জোন ), আরপিএমপি, রংপুর; সহ সভাপতি, সাধারণ সম্পাদক, সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ ও সংগঠনের সকল আজীবন সদস্যবৃন্দ এবং মেট্রোপলিটন পুলিশের সকল উপ-পুলিশ কমিশনার, অতিঃ উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনাসহ অন্যান্য অফিসারবৃন্দ।

অনুষ্ঠানে সংগঠনের লক্ষ ও উদ্দেশ্য, বিগত সময়/বছরগুলোর আয়-ব্যয়ের হিসাব নিয়ে আলোচনা করা হয় এবং বিগত বছরের কার্যাবলী (খাবার বিতরণ, শীতবস্ত্র বিতরণ, কম্বল বিতরণ, গাছের চারা বিতরণ, নলকুপ বিতরণ, ফ্রি মেডিকেল ক্যাম্প এবং করোনাকালে ফ্রি মাস্ক ও লিফলেট বিতরণ) তুলে ধরা হয়। এরপর উন্মুক্ত আলোচনার মাধ্যমে আগত অতিথিবৃন্দের বক্তব্য গ্রহণ এবং প্রশ্নোত্তরপর্ব্ অনুষ্ঠিত হয়।