৫০০ ইয়াবাসহ গ্রেফতার ২

সারাদেশ

নিজস্ব প্রতিনিধি : শুক্রবার গোপন সংবাদের ভিত্তিতে রংপুর মেট্রোপলিটন গোয়েন্দা বিভাগ এর অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) উত্তম প্রসাদ পাঠক এর অপারেশন কর্মপরিকল্পনায় মহানগরীর বিভিন্ন জায়গায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মোট ৫০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ২ জন আসামী গ্রেফতার।


বিজ্ঞাপন

ঘটনা-১ঃ গোপন সংবাদের ভিত্তিতে এসআই (নিঃ)মোঃ নাজমুল ইসলাম সঙ্গীয় এসআই নিরস্ত্র মোঃ গোলাম মোর্শেদ, এসআই নিরস্ত্র তছলিক তালুকদার এবং সঙ্গীয় ফোর্সের সহায়তায় গোপন সংবাদের ভিত্তিতে আরপিএমপি পরশুরাম থানা ৪ নং ওয়ার্ডস্থ আঃ লতিফ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে ভাঙা ব্রিজের উপর থেকে নেশাজাতীয় মাদকদ্রব্য ৪০০ পিস ইয়াবা ট্যাবলেট নিজ হেফাজতে রাখার অপরাধে ০১ জন আসামীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীর নাম- ০১। মোঃ মামুন আনাম (৩০), পিতা- মৃত মাহাবুব আলম (৩০), সাং- মুন্সিপাড়, থানা-কোতয়ালী, মহানগরী, রংপুর।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে পরশুরাম থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন-২০১৮ ধারায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

ঘটনা-২ঃ গোপন সংবাদের ভিত্তিতে এসআই (নিঃ) মোঃ গোলাম মোর্শেদ সঙ্গীয় এসআই নিরস্ত্র মোঃ নাজমুল ইসলাম এবং সঙ্গীয় ফোর্সের সহায়তায় গোপন সংবাদের ভিত্তিতে আরপিএমপি কোতয়ালী থানাধীন ১৭ নং ওয়ার্ডস্থ সাতগাড়া কাজী নূর মোঃ আজাদ এর বাসার সামনে চলাচলের পাকা রাস্তার উপর থেকে নেশাজাতীয় মাদকদ্রব্য ১০০ পিস ইয়াবা ট্যাবলেট নিজ হেফাজতে রাখার অপরাধে ০১ জন আসামীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীর নাম- ০১। মোঃ আশরাফ ইসলাম(২৭), পিতা- মৃত মাহাবুব আনাম, সাং-মুন্সিপাড়, থানা-কোতয়ালী, মহানগরী, রংপুর।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন-২০১৮ ধারায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

উল্লেখ্য যে রংপুর মেট্রোপলিটন পুলিশের সকল ধরনের অবৈধ কার্যক্রম এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রনে আরপিএমপি গোয়েন্দা বিভাগ (ডিবি) টিমের অভিযান অব্যাহত থাকবে।