অভয়নগরে ত্রি-মুখি সংঘর্ষে চালক নিহত

সারাদেশ

অভয়নগর (যশোর) প্রতিনিধি : অভয়নগরের নওয়াপাড়ায় ট্রাক ও মিনি ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় এক জন নিহত হয়েছেন। নিহত মিনি ট্রাক চালক যশোরের মান্দারতলা নামক এলাকার শাওন (২৬) ঘটনাস্থলেই নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হেলপার একই এলকার মোহাম্মদ আসাদের ছেলে জিসান (২০) গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। রোববার রাতে যশোর-খুলনা মহাসড়কে নওয়াপাড়া বাজার সংলগ্ন বোয়ালমারী পোল এলাকায় দুঘর্টনাটি ঘটেছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, যশোর গামী একটি ট্রাক, যার নং ঢাকা মেট্রো-ট ২২-২৭৩৮, যশোর-খুলনা মহাসড়কের বোয়ালমারী পোল এলাকায় পৌছালেÑখুলনাগামী একটি মিনিট্রাক যার নং ঢাকা মেট্রো-ন ১১-৩২৬০, অতিক্রমের সময় নিয়ন্ত্রণ হারিয়ে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মিনি ট্রাকটি ঘটনাস্থলেই দুমড়ে-মুচড়ে যায় এবং মিনি ট্রাকের পিছন দিক থেকে আসা খুলনাগামী অপর একটি ট্রাক যার নং কুষ্টিয়া-ট ১১-২৫২৬, এর চাঁকার তলে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মিনি ট্রাকের চালক শাওন নিহত হয়। এ সময় হেলপার গুরুতর আহত অবস্থায় পড়ে থাকে। এদিকে উভয় ট্রাকের চালক ও হেলপার ঘটনাস্থল থেকে কৌশলে পালিয়ে যায়।
দুঘর্টনার পর খবর পেয়ে নওয়াপাড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌছায়। গুরুতর আহত হেলপার জিসানকে উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল থেকে নিহত শাওনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। এই বিষয়ে অভয়নগর থানায় একটি মামলা হয়েছে।


বিজ্ঞাপন