সরিষাবাড়ীতে চেতনা নাশক ছিটিয়ে ৪ জনকে অজ্ঞান করে দুর্বৃত্তদের চুরি

সারাদেশ

মোস্তাফিজুর রহমান, সরিষাবাড়ী : জামালপুরের সরিষাবাড়ীতে অজ্ঞাত দুর্বৃত্তরা বাসার জানালার গ্রিল কেটে এক পরিবারের ৪ জনকে চেতনা নাশক স্প্রে ছিটিয়ে অজ্ঞান করে দুর্ধর্ষ চুরি করেছে। আজ বুধবার ভোরে পৌরসভার সাতপোয়া মহল্লার ব্যবসায়ী সাইফুৃল ইসলামের বাড়িতে এ ঘটনা ঘটেছে। দুর্বৃত্তরা এ সময় চেতনাশক স্প্রে করে একই পরিবারের চারজনকে অজ্ঞান করে রাখে।
ভুক্তভোগী ও স্থানীয় সূত্রে জানা গেছে, সরিষাবাড়ী পৌর শহরের সাতপোয়া উত্তর পাড়া গ্রামের ব্যবসায়ী সাইফুল ইসলাম(৫২) পরিবার পরিজন নিয়ে আজ বুধবার সাহারি খেয়ে ঘুমিয়ে পড়েন। অজ্ঞাত দুর্বৃত্তরা বুধবার ভোরে বাড়ির জানালার গ্রিল কেটে ভিতরে প্রবেশ করে চেতনানাশক স্প্রে করে পরিবারের সবাইকে অজ্ঞান করে সংঘবদ্ধ চোরের দল নগদ টাকাসহ সোনার গহনা ও অন্যান্য আসবাবপত্র চুরি করে নিয়ে যায়।
পরে সকাল ৯টা অতিবাহিত হলেও সাইফুল ইসলামের বাসার লোকজনের কোন সাড়া শব্দ না পাওয়ায় পাশের বাসার লোকজন খোজ নেন।এ সময় প্রতিবেশীরা ডাকাডাকি করলেও কেউ জাগ্রত না হওয়ায় স্থানীয়রা বিকল্প ভাবে একই পরিবারের অসুস্থ্য চারজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান ।
অসুস্থ্যরা হলেন- ব্যবসায়ী সাইফুল ইসলাম(৫২),তাঁর স্ত্রী লাবণী বেগম(৩২),মেয়ে সারা বেগম,মাতা শেফালী বেগম(৬৫) আজ বুধবার বিকেল ৩টা পর্যন্ত তাদের জ্ঞান ফিরেনি।
অসুস্থ্য ব্যবসায়ী সাইফুল ইসলামের ছোট ভাই সরিষাবাড়ী পৌরসভার সাবেক মেয়র মোহাম্মদ রুকুনুজ্জামান বলেন, দৃর্বৃত্তরা চেতনাশক স্প্রে করে আমার পরিবারের চারজনকে অচেতন করে বাসার মালামাল চুরি করে নিয়ে গেছে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা শাহেদুর রহমান জানান, একই পরিবারের চারজন হাসপাতালে অচেতন অবস্থায় ভর্তি আছে।তাদের জ্ঞান ফেরানোর জন্য চিকিৎসা দেওয়া হচ্ছে।
সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মীর রকিবুল হক জানান, অভিযোগ পেলে তদন্ত করে মামলা নেওয়া হবে।


বিজ্ঞাপন