চট্টগ্রামে ১ হাজার পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : মঙ্গলবার মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের চট্টগ্রাম গোয়েন্দা শাখার অভিযানে ১,০০০ পিস ইয়াবাসহ নোয়াখালী চাটখিল এলাকার ১ জন মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার হয়েছে, এ বিষয়ে সংশ্লিষ্ট থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধ্যাদেশ অনুযায়ী মামলা দায়ের করেছে চট্টগ্রাম এর মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের চট্টগ্রাম জেলা কার্যালয়ে কর্মকর্তারা, খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের একটি সুত্র জানায়, চট্টগ্রাম এর উপ-পরিচালক হুমায়ুন কবির খন্দকার এর সার্বিক তত্ত্বাবধানে এবং পরিদর্শন এস এম আলম খান এর নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, বিভাগীয় গোয়েন্দা কার্যালয়, চট্টগ্রাম এর একটি টিম দুপুর ২ টা ১৫ মিনিটে লোহাগাড়া থানাধীন আধুনগর খাসমহল মেইন রোডের পূর্বপাশ হতে ১,০০০ (এক হাজার) পিস ইয়াবা সহ মোঃ জামান হোসেন প্রঃ জামাল (৩৩) কে গ্রেফতার করে মামলা দায়ের করে।

সে নোয়াখালীর চাটখিল উপজেলার, রাম নারায়নপুর ০২ নং ইউনিয়ন পরিষদ, ওয়ার্ড নং-০২ এর কালিকাপুর গ্রামের দেওয়ান বাড়ি এর বাসিন্দা।

আসামীর পিতার নাম মৃত দ্বীন মোহাম্মদ এবং মাতাঃ রেখা বেগম এবং স্ত্রীঃ নিশু আক্তার। ইতিপূর্বেও সে নোয়াখালীতে ইয়াবা পাচার করে নিয়েছে বলে প্রাথমিকভাবে স্বীকার করে।