৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

অপরাধ

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর গেন্ডারিয়া ও বাড্ডা এলাকায় র‌্যাবের পৃথক অভিযানে বিপুল পরিমান চোলাই মদসহ ০২ মাদক ব্যবসায়ী গ্রেফতার করা হয়।


বিজ্ঞাপন

রোববার র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানীর ঢাকার গেন্ডারিয়া থানাধীন ডিষ্টিলারী রোড এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে ২৫০ (দুইশত পঞ্চান্ন) লিটার চোলাই মদসহ ০১ জন মহিলা মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মহিলার নাম মুন্নী বেগম (৩৭) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ০১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

এছাড়া গত ১৫ এপ্রিল, ২০২১ খ্রিঃ তারিখ আনুমানিক ২০:৫০ ঘটিকার সময় র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল রাজধানীর ঢাকার বাড্ডা থানাধীন পশ্চিম মেরুল বাড্ডা এফ/১ মালিক টাওয়ার ডোর সুপার মার্কেট এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ১২০ (একশত বিশ) লিটার চোলাই মদসহ ০১ জন মহিলা মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মহিলার নাম হাসিনা বেগম (৪০) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ০১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

এদিকে যাত্রাবাড়ীতে র‌্যাবের বিশেষ অভিযানে আনুমানিক ২০ লক্ষ টাকার হেরোইনসহ ০২ মাদক ব্যবসায়ী গ্রেফতার এবং মাদক পরিবহনে ব্যবহৃত ট্রাক জব্দ করা হয়।

রোববার র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানীর ঢাকার যাত্রাবাড়ী থানা এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে আনুমানিক ২০,০০,০০০/- (বিশ লক্ষ) টাকা মূল্যের ২০০ (দুইশত) গ্রাম হেরোইনসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম ১। মোঃ খোকন মিয়া (৫৮) ও ২। কৃষ্ণ চন্দ্র (২৩) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ০১ টি পিক আপ ট্রাক, ০৩টি মোবাইল ফোন ও নগদ- ১,৮০০/- (এক হাজার আটশত) টাকা উদ্ধার করা হয়।