জাতিসংঘের নির্বাচনে বাংলাদেশ সহ সভাপতি নির্বাচিত হওয়ায় রাজশাহী জেলা আ’লীগোর আনন্দ উল্লাস

রাজশাহী

 

নিজস্ব প্রতিনিধি : জাতিসংঘ সদরদপ্তরের ৭৬-তম সাধারণ পরিষদের নির্বাচনে বাংলাদেশ সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ-অভিনন্দন ও শুভেচ্ছা জ্ঞাপনপূর্বক রাজশাহী জেলা আওয়ামী লীগ-এর ভারপ্রাপ্ত সভাপতি এবং সাধারণ সম্পাদকের গভীর আনন্দ ও উচ্ছ্বাস প্রকাশ করেছেন, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

নিউইয়র্কে জাতিসংঘ সদরদপ্তরের সাধারণ পরিষদ হলে অনুষ্ঠিত নির্বাচনে বাংলাদেশকে সর্বসম্মতিক্রমে এশিয়া-প্যাসিফিক অঞ্চল থেকে সহ-সভাপতি করা হয়েছে। জাতিসংঘে নিযুক্ত বাংলাদেশের স্থায়ী প্রতিনিধি ও রাষ্ট্রদূত রাবাব ফাতিমা বলেন,- উন্নয়ন,শান্তি, নিরাপত্তা ও মানবাধিকারের মতো গুরুত্বপূর্ণ বিভিন্ন বৈশ্বিক ইস্যুতে বাংলাদেশ তার অবদান বজায় রেখেছে । আন্তর্জাতিক সম্প্রদায় বাংলাদেশের ওপর যে আস্থা রাখে, এ নির্বাচন তারই বহিঃপ্রকাশ।

দেশের অপ্রতিরোধ্য সার্বিক উন্নয়ন-অগ্রযাত্রা-শান্তিপ্রতিষ্ঠা-দেশের আপামর জনগোষ্ঠীর সর্বাধিক নিরাপত্তা বিধান এবং সর্বোচ্চ মানবিক নেতৃত্বের ভিত্তিতে মানবাধিকার প্রতিষ্ঠা করার মতো উল্লেখযোগ্য সূচক মাত্রায় বাংলাদেশকে বিশ্বদরবারে রোল মডেল রাষ্ট্র হিসেবে সুপ্রতিষ্ঠিত ও সুপরিচিত করার ক্ষেত্রে আওয়ামী লীগ সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্ব বিশ্বনন্দিত নেতৃত্বে পরিণত হয়েছে।

বঙ্গবন্ধু কন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার সুদক্ষ ও সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশের জন্য এই অসামান্য সন্মান অর্জিত হওয়ার আওয়ামী লীগ সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে আন্তরিক ধন্যবাদ-শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপনপূর্বক গভীর আনন্দ ও উচ্ছ্বাস প্রকাশ করেছেন রাজশাহী জেলা আওয়ামী লীগের মান্যবর ভারপ্রাপ্ত সভাপতি বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার এবং মান্যবর সাধারণ সম্পাদক সাবেক এমপি আলহাজ্ব মোঃ আব্দুল ওয়য়াদুদ দারা।