জামালপুরে করোনায় মৃত পুলিশ পরিবারের সাথে এসপি’র মতবিনিময় ও আর্থিক অনুদান প্রদান

অপরাধ সারাদেশ

মোস্তাফিজুর রহমান, জামালপুর : করোনা মহামারীতে নিহত দুজন পুলিশ সদস্যের পরিবারের সাথে মত বিনিয়ম ও তাদের আর্থিক অনুদান প্রদান করেছেন জামালপুর জেলার পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ। রোববার ২০ জুন দুপুরে তার নিজ কার্যালয়ে মতবিনিময় ও আর্থিক অনুদান প্রদান করেন তিনি।
কোভিড-১৯ মহামারীতে গেল বছর প্রাণ হারান জামালপুর সদরের মেষ্টা ইউনিয়নের পুলিশের উপ পরিদর্শক সুলতান আরেফিন হীরা ও মেলান্দহ উপজেলার ঝাউগড়া ইউনিয়নের পুলিশ সদস্য আশেক মাহমুদ। তাদের বর্তমান পারিবারিক অবস্থা ও ছেলে-মেয়েদের পড়াশুনাসহ যাবতীয় খোঁজ খবর নেওয়ার জন্য রোববার দুপুরে জামালপুর পুলিশ সুপারের কার্যালয়ে আমন্ত্রণ জানান মানবিক পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ। পরে তিনি তাদের সাথে বিভিন্ন বিষয় নিয়ে মত বিনিময় করেন এবং দুটি পরিবারকে নগদ ২০ হাজার করে আর্থিক অনুদান প্রদান করেন। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার সীমা রানী সরকার উপস্থিত ছিলেন।
পুুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ বলেন, মানবিকতা হলো সবার উপর। আমি যতদিন বেঁচে থাকবো সাধ্যমত সকলের পাশে থেকে সহযোগীতা করে যাবো।
পুলিশ সুপারের এমন মহতি উদ্যোগে আনন্দভাব প্রকাশ করেন নিহত দুই পরিবারের সদস্যরা। তারা বলেন, পুলিশের এমন কর্মকর্তা খুব কমই আছে।


বিজ্ঞাপন