সবুজ আন্দোলন দেবীগঞ্জ উপজেলা কমিটি গঠিত

সারাদেশ

নিজস্ব প্রতিনিধি: “খনিজ জ্বালানির ব্যবহার বন্ধ করুন, নবায়নযোগ্য জ্বালানির ব্যবহার নিশ্চিত করুন”এই শ্লোগানকে সামনে রেখে গঠিত হলো সবুজ আন্দোলন পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলা ৫১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি। জেলা কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মোঃ রসুল বকস মানিক ও সাধারণ সম্পাদক মোঃ রাশেদুল ইসলাম উক্ত কমিটির অনুমোদন দেন। মোঃ মঞ্জুরুল ইসলাম মনুকে সভাপতি, জাহাঙ্গীর আলম সাদ্দামকে সাধারণ সম্পাদক ও শাহিনুর রহমান শাহিন কে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়।


বিজ্ঞাপন

কমিটি গঠনের সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা কমিটির সহ-সভাপতি মোঃ মনসুর আলী, যোগাযোগ বিষয়ক সম্পাদক মোঃ নুরুজ্জামান ও অর্থ সম্পাদক মোমিনুল ইসলাম প্রমূখ।

নতুন কমিটির জন্য শুভকামনা জানিয়েছেন জেলা কমিটির নারী ও শিশু বিষয়ক সম্পাদক, ও সবুজ আন্দোলন নারী পরিষদের কেন্দ্রীয় যুগ্ম আহ্বায়ক এবং দেবীগঞ্জ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রিতু আক্তার।

দেবীগঞ্জ উপজেলা কমিটির নবনির্বাচিত সভাপতি বলেন, আমাদের প্রাণের উপজেলা দেবীগঞ্জ। বেশকিছু হাওর অঞ্চল রয়েছে যেগুলো আজ দখলে দূষণে জর্জরিত। অবৈধভাবে বালু উত্তোলন বন্ধে নতুন উপজেলা কমিটির উদ্যোগে যথাযথ ব্যবস্থা গ্রহণ করতে প্রশাসনকে আমরা সহযোগিতা করব।

নবনির্বাচিত সাধারণ সম্পাদক বলেন, দেবীগঞ্জে অবাধে বৃক্ষ নিধন, অবৈধ ইটভাটা ও মাটি উত্তোলন করা হচ্ছে। নতুন কমিটির প্রত্যেক সদস্যদের মাধ্যমে জোরদার আন্দোলন গড়ে তোলা হবে। সকলের সহযোগিতা কামনা করছি।