সরিষাবাড়ীতে বিদ্যুৎ সংযোগকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ১০

অপরাধ সারাদেশ

মোস্তাফিজুর রহমান,সরিষাবাড়ী : জামালপুরের সরিষাবাড়ীতে আজ ১০জুলাই সকাল বেলা বড়শরা মেলেটারীর মোড়ে বিদ্যুত সংযোগকে কেন্দ্র করে প্রায় ঘণ্টাব্যাপী দু গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে।সরিষাবাড়ী থানা পুলিশ খবর পেয়ে ঘটনা স্হলে এসে পরিস্হিতি নিয়ন্ত্রণ করে।
প্রত্যক্ষদর্শী ও সরেজমিনে জানা যায়, বড়শরা গ্রামের চাঁন মিয়ার ছেলে সোহেল গতকাল বিদ্যুতের খুটি থেকে পল্লী বিদ্যুতের লোক সহ বিদ্যুতের নতুন সংযোগ দিতে যায় পরবর্তীতে একই গ্রামের আতাউর রহমানের ছেলে মনির বাধা দেয় এবং সে বলে অনেক টাকা খরচ করে বিদ্যুতের লাইন এনেছি সুতরাং লাইন নিতে হলে টাকা দিতে হবে তাছাড়া নতুন সংযোগ দিতে দিবেনা।উক্ত বিষয়কে কেন্দ্র করে উভয় পক্ষ দেশীয় অস্ত্র সস্ত্রে সজ্জিত হইয়া আজ শনিবার সকালে বড়শরা মেলেটারীর মোড়ে দু গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের এক পর্যায়ে প্রায় ১০ জন গুরুতর আহত হয়। গুরুতর আহতরা হলেন খাগুরিয়া গ্রামের শাহীন( ৪০) পিতা জয়নাল আবেদীন,আলী হোসেন( ৩৫) পিতা নাছির উদ্দিন সিধা, লিমন( ২৪) পিতা নাছির উদ্দিন সিধা, বড়শরা গ্রামের সুরুজ্জামান( ৪০) পিতা ঈমান আলী, ও বাহাজ উদ্দিন( ৪২) পিতা আঃ হালিম। গুরুতর আহতরা সবাই সরিষাবাড়ী উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি রয়েছে। বাকিরা স্হানীয় ভাবে প্রাথমিক চিকিৎসা গ্রহণ করেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ ফাহমিদা জাহান তিথি।
এবিষয়ে মুঠোফোনে কথা হলে সরিষাবাড়ী থানার উপপরিদর্শক গোলাম মোস্তফা জানান,খবর পেয়ে ঘটনা স্হলে গিয়ে পরিস্হিতি নিয়ন্ত্রণ করেছি।উভয় পক্ষের লোকজন আহত হয়ে হাসপাতালে ভর্তি আছে।অভিযোগ পেলে ওসি স্যারের সাথে কথা বলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।


বিজ্ঞাপন