একত্রে কাজ করার সুখস্মৃতি অম্লান থাকুক : পুলিশ সুপার যশোর

অপরাধ

মো. সুমন হোসেন, যশোর : যশোর জেলা হতে পিআরএল(অবসর), গমনকারী সহকর্মীদের আনুষ্ঠানিকতার সাথে সুসজ্জিত গাড়িতে করে নিজ বাড়িতে পৌঁছে দেওয়ার ধারাবাহিক কর্মসূচি অব্যাহত থাকবে এটাই কামনা করেন যশোর জেলা পুলিশের অধিকর্তা প্রলয় কুমার জোয়ারদার বিপিএম (বার) পিপিএম, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

যশোর জেলা হতে পিআরএল গমনকারী সকল সহকর্মীদের আনুষ্ঠানিকতার সাথে সুসজ্জিত গাড়িতে করে নিজ বাড়িতে পৌঁছে দেওয়া হয়।

এরই ধারাবাহিকতায় রবিবার ১ জুলাই, দুপুর ২ টার সময় পুলিশ লাইন্স হতে পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম(বার), পিপিএম, এর নির্দেশক্রমে আজ যশোর জেলা থেকে পিআরএল(অবসর), গমনকারী আট জন সহকর্মীকে (পুলিশ সদস্য), আনুষ্ঠানিকাতার সাথে সুসজ্জিত গাড়িতে করে নিজ বাড়িতে পৌঁছে দেওয়া হয়।

পুলিশ সুপারের দেওয়া এমন সম্মানজনক বিদায় পেয়ে সদ্য পিআরএল (অবসর), গমনকারী সহকর্মীগণ অত্যন্ত গর্ববোধ করেন।

তারা বলেন সত্যিই চাকুরি জীবনের শেষ দিনটাই এমন সম্মানজনক বিদায় আমাদের সারা জীবনের সুখস্মৃতি হয়ে থাকবে এবং এটা আমাদের জন্য অত্যন্ত গর্বের।

সদ্য পিআরএল গমনকারী সহকর্মীগণ যথাক্রমে, এসআই(নিরস্ত্র) মোঃ আব্দুল লতিফ, এসআই(নিরস্ত্র) মোঃ জাকির হোসেন, এসআই(নিরস্ত্র) মোঃ কামাল উদ্দিন চৌধুরী, কনস্টেবল/৪৭১, মোঃ গোলাম মোস্তফা, কনস্টেবল/৯৫৮, শেখ মোঃ ফারুখ হোসেন, কনস্টেবল/৯৬২, মোঃ জাহাঙ্গীর আলম, কনস্টেবল/১০২৬, মোঃ শাহিজুর রহমান এবং কনস্টেবল/৮৩৮ মোঃ আজম আলী

এসময় উপস্থিত ছিলেন পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মোঃ মনিরুজ্জামান, আরও আই, রিজার্ভ অফিস যশোর, এসআই(নিরস্ত্র) মোঃ মহিদুল ইসলাম, আরও-১, রিজার্ভ অফিস যশোর সহ জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাগণ।