ছিন্নমূলদের মাঝে ছাত্রলীগের খাবার বিতরণ

সারাদেশ

মোস্তাফিজুর রহমান, সরিষাবাড়ী : প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে অসহায় ও দুস্থদের মাঝে উপহার সামগ্রী বিতরণ কার্যক্রম পরিচালনা করছে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাক্তার মুরাদ হাসান।এরই ধারাবাহিকতায় শোকাবহ আগস্টের প্রথম দিনে হত দরিদ্র অসহায় ও ছিন্নমূলদের মাঝে রান্না করা খাবার বিতরণ করেছে সরিষাবাড়ী উপজেলা ছাত্রলীগ।
রোববার রাতে জামালপুরের সরিষাবাড়ীতে প্রায় দেড়শতাধিক অসহায় , দুস্থ ও ছিন্নমূল পরিবারের মাঝে রান্না করা খাবার পৌঁছে দিয়েছে সরিষাবাড়ী উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা। সরিষাবাড়ী কেন্দ্রীয় বাসস্ট্যান্ড, শিমলা বাজার,রেলওয়ে স্টেশন এলাকায় রান্না করা খাদ্যসামগ্রী পৌঁছে দেন উপজেলা ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী শরীফ আহাম্মেদ নিরব। এসময় ছাত্রলীগ নেতা জুয়েল রানা জিতু,আজিজুর রহমান,আরিফুর রহমান রবিন,নাইমুর রহমান দুর্জয়,আব্দুল্লাহ আল মামুন অপু,কামরুল ইসলাম,জুনাইদ হৃদয়,মিল্টন মিয়া, তোরন, বিদ্যুৎ,অন্তর ও রফিক প্রমুখ উপস্থিত ছিলেন। ছাত্রলীগ নেতারা জানান,বঙ্গবন্ধুর দেখানো পথ অনুসরণ করে আওয়ামীলীগ সবসময়ই দেশের মানুষের কল্যাণে কাজ করে আসছে।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাক্তার মুরাদ হাসান এর দিক নির্দেশনায় অসহায় দুস্থ মানুষের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী ও রান্না করা খাবার বিতরণ অব্যাহত থাকবে।


বিজ্ঞাপন