শরীয়তপুর পুলিশ সদস্যের সম্মানজনক বিদায়

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : শরীয়তপুর জেলায় কর্মরত পিআরএল গমনকারী ৭ (সাত) জন পুলিশ সদসকে আনুষ্ঠানিকভাবে সুসজ্জিত গাড়িতে করে বাড়িতে পৌঁছে দিলেন পুলিশ সুপার, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

শরীয়তপুর জেলার পুলিশ সুপার এস. এম. আশরাফুজ্জামানএর নির্দেশে রবিবার ১ আগস্ট, সকাল ১০ টায় পুলিশ লাইন্স, শরীয়তপুরে জেলা পুলিশের আয়োজনে শরীয়তপুর জেলায় কর্মরত পিআরএল গমনকারী ৭ (সাত) জন পুলিশ সদসকে আনুষ্ঠানিকভাবে সুসজ্জিত গাড়িতে করে নিজ বাড়িতে পৌঁছে দেন এবং পিআরএল গমন করায় সাত জনকেই এককালীন থোক (লাম্পগ্রান্ড) এর টাকা প্রদান করা হয়।

পিআরএল গমনকারী ৭ (সাত) জন পুলিশ সদস্যরা যথাক্রমে, নায়েক/ আঃ জব্বার, পুলিশ লাইন্স, শরীয়তপুরে কর্মরত ছিলেন এবং তাঁর নিজ থানা+জেলা ড্যামুডা, শরীয়তপুর। কনস্টেবল/ মোঃ আলমগীর, চিকন্দী পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন এবং তাঁর নিজ থানা+জেলা পালং, শরীয়তপুর। কনস্টেবল/ মোঃ কবির, পুলিশ লাইন্সে কর্মরত ছিলেন এবং তাঁর নিজ থানা+জেলা নগরকান্দা, ফরিদপুর।
কনস্টেবল/ মোঃ আবুল কালাম, পুলিশ লাইন্সে কর্মরত ছিলেন এবং তাঁর নিজ থানা+জেলা থানা- ড্যামুডা, শরীয়তপুর।
কনস্টেবল/ আব্দুল হাই মোল্লা, সদর কোর্টে কর্মরত ছিলেন এবং তাঁর নিজ থানা+জেলা পালং, শরীয়তপুর। কনস্টেবল/ সৈয়দ পান্না মিয়া, সদর কোর্টে কর্মরত ছিলেন এবং তাঁর নিজ থানা+জেলা ডাসার, মাদারীপুর।
কনস্টেবল/ আসাদুজ্জামান, পালং মডেল থানায় কর্মরত ছিলেন এবং তাঁর নিজ থানা+জেলা মুকসুদপুর, গোপালগঞ্জ।

এমন মহৎ উদ্যোগের জন্য পিআরএল গমনকারী পুলিশ সদস্যগণ পুলিশ সুপার শরীয়তপুর এর নিকট কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।

এ সময় পুলিশ লাইন্সে উপস্থিত ছিলেন মোঃ আসলাম উদ্দিন, আর ও আই, রিজার্ভ অফিস, পুলিশ লাইন্স, শরীয়তপুর, মোঃ ছলেমান, আরআই, পুলিশ লাইন্স, শরীয়তপুর, মোঃ মতিউর রহমান, আরও-১, রিজার্ভ অফিস, পুলিশ লাইন্স, শরীয়তপুরসহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।